Madhya Pradesh Road Accident: নাটকের অনুষ্ঠান সেরে ফিরছিল নাট্যদল, মাঝপথে দুর্ঘটনা, মৃত ২
Representational Image (Photo Credits: PTI)

শিবপুরি, ৫ জুনঃ ট্র্যাক এবং বাসের মুখোমুখি ধাক্কায় উলটে গেল যাত্রী বোঝাই বাসটি। সোমবার সাত সকালে মধ্যপ্রদেশের শিবপুরি জেলায় দুর্ঘটনাটি ঘটে (Madhya Pradesh Road Accident)। মধ্যপ্রদেশের এক উপজাতিক অনুষ্ঠান 'বানভাসী লীলা'য় অংশ নিতে গোয়ালিওর গিয়েছিল এক নাট্যদল। অনুষ্ঠান শেষে গোয়ালিওর থেকে আগর শহরে ফিরতি পথে ঘটে গেল দুর্ঘটনা। ট্রাকের ধাক্কায় উলটে গেল নাট্যদলের শিল্পী বোঝাই ওই বাস। জানা গিয়েছে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। আহত হয়েছেন ৩৫ জন।

আরও পড়ুনঃ কলকাতা বিমানবন্দরে বাধা অভিষেকের স্ত্রী রুজিরাকে, তোপ দাগলেন জয়প্রকাশ

এক পুলিশ আধিকারিক সূত্রে খবর, সোমবার ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। ভোরের দিকে রাস্তা ফাঁকা পেয়ে দ্রুত গতিতে ছুটছিল ট্রাকটি। আচমকা সামনে চলে আসে বাসটি। নিয়ন্ত্রণ রাখতে না পেরে বাসটির এক কোনে গিয়ে ধাক্কা মারে ট্রাক। গতির কারণে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ট্র্যাক চালক। আর যার ফলে এই দুর্ঘটনার সৃষ্টি।

দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাস চালকের এবং এক নাট্য কর্মীর। মৃত বাস চালকের নাম করণ জাদভ। এবং মৃত নাট্য কর্মীর নাম অমন। আহত নাট্যদলের সকল কর্মীদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। দুর্ঘটনার বিশদ তদন্ত চালানো হবে বলেই জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।