Lionel Messi: ডিম ভাঙার বিশ্বরেকর্ডও গড়লেন মেসি!
Lionel Messi. (Photo Credit: Twitter@FIFAWorldCup)

বিশ্বকাপ জেতার পর থেকে আর্জেন্টিনার মহাতারকা ফুটবলার লিওনেল মেসির (Lionel Messi) জনপ্রিয়তা সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। কাতারের লুসেইল স্টেডিয়ামে বিশ্বকাপ চ্যাম্পিয়নের ট্রফি হাতে তোলার পরেই মেসি সবাইকে ধন্যবাদ জানিয়ে ছবি সহ ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

মেসির সেই পোস্টটা ইনস্টাগ্রামের ইতিহাসে সবচেয়ে বেশী লাইক পাওয়া পোস্ট হয়। এতদিন যে রেকর্ডটা ছিল সামান্য চিড় খাওয়া একটা ডিমের দখলে। ২০১৯ সালে জানুয়ারিতে জনৈক এক ইনস্টা ইউজার, সামান্য চিড় খওয়া একটা ডিমের ছবি পোস্ট করছিলেন। তেমন কোনও কারণ ছাড়া ইনস্টার সেই ডিমের ছবি দাবানলের গতিতে ছড়িয়ে পড়ে দুনিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছিল। আরও পড়ুন-বিশ্বকাপ জিতে দেশে ফিরলেন মেসিরা

ইনস্টায় সেই ডিম ৫ কোটি ৬০ লক্ষের বেশী লাইক পায়। প্রায় চার বছর ধরে ডিমই রাজত্ব করছিল ইনস্টার দুনিয়ায়। দুনিয়া জুড়ে কত কিছু লাইক পাওয়ার মত ঘটে যাচ্ছিল, কিন্তু ডিমই ইনস্টার লাইক কিং হয়ে ঠায় রাজত্ব করে চলেছিল। বিশ্বজয়ী মেসির পোস্ট সেই ডিমের রেকর্ডও ভাঙল।

দেখুন পোস্ট

কাতারে বিশ্বকাপ জয়ের পর ইনস্টাগ্রামে এক আবেগ ভরা পোস্টে মেসি লিখলেন, " এই দিনটা, এই মুহূর্তটার জন্য আমি বারবার স্বপ্ন দেখেছি। এখনও বিশ্বাস হচ্ছে না এটা বাস্তব। আমাদের ওপর যারা ভরসা রেখেছে, যারা সমর্থন করেছে,তাদের সবাইকে, সঙ্গে আমাদের পরিবারের সবাইকে অনেক ধন্যবাদ জানাই। আমাদের সবার দলগত প্রচেষ্টায় বিশ্বকাপ জেতা সম্ভব হল, যা যে কোনও ব্যক্তি প্রচেষ্টার চেয়ে অনেক বড়। আমরা সব আর্জেন্টিনিয়বাসী একসঙ্গে বিশ্বজয়ের স্বপ্ন দেখেছি। একসঙ্গে স্বপ্নটা দেখা অনেক শক্তি পেয়েছে। আমরা আর্জেন্টিনিয়রা প্রমাণ করলাম, একসঙ্গে লড়লে সব কিছু সম্ভব।"

মেসির সেই সবচেয়ে বেশি লাইক পাোয়া ইনস্টা পোস্টটি

 

View this post on Instagram

 

A post shared by Leo Messi (@leomessi)

জীবনের পঞ্চম বিশ্বকাপে নেমে স্বপ্নপূরণ হল লিওনেল মেসি (Lionel Messi)-র। কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পর টানা ৬টা ম্যাচ জিতে খেতাব জিতলেন মেসি। ২০১৪ বিশ্বকাপের ফাইনালে উঠেও জার্মানির কাছে হেরেও একেবারে কাপ জয়ের দোরগড়া থেকে ফিরতে হয়েছিল, অবশেষে কাতারে ফ্রান্সকে হারিয় অধরা মাধুরী জিতলেন লিও।