Panchala Shocker: 'চুলের মুঠি ধরে বুথ থেকে বের করে ছুঁড়ে ফেলে দিল ওরা', অভিযোগ পাঁচলার নির্যাতিতা বিজেপি প্রার্থীর
Photo Credits: ANI

কলকাতা: আট জুলাই পঞ্চায়েত ভোট (WB Panchayat polls 2023) চলাকালীন হাওড়া (Howrah) জেলার দক্ষিণ পাঁচলায় (South Panchala) গ্রামসভায় দাঁড়ানো একজন মহিলা বিজেপি প্রার্থীকে (BJP candidate) যৌন হেনস্থা (sexually assault)করার পাশাপাশি তাঁর জামাকাপড় ছিঁড়ে নগ্ন করার অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। শুক্রবার এই বিষয় নিয়ে রাজ্য প্রশাসন ও শাসকদল তৃণমূল কংগ্রেসের (TMC)বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও সাধারণ সম্পাদিকা লকেট চট্টোপাধ্যায়। মণিপুরে দুই মহিলার সঙ্গে ঘটা ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ যখন মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দলের নেতা-নেত্রীরা করছেন তখন পাঁচলার ঘটনা নিয়ে তাঁরা চুপ কেন, সেই প্রশ্নও তোলেন।

যদিও হাওড়ার পাঁচলা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে শুক্রবার বিকেলে পশ্চিমবঙ্গ পুলিশের ডিজিপি মনোজ মালব্য জানান, এখনও পর্যন্ত যা প্রমাণ পাওয়া গেছে তাতে এই ধরনের ঘটনা ঘটেনি বলেই দেখা গেছে। তবে এখনও তদন্ত চলছে।

যাঁকে নিয়ে এত আলোচনা চলছে এবার মুখ খুললেন তিনি। ভোটের দিনের ভয়াবহ স্মৃতির কথা বলতে গিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী বলেন, "ওরা আমাকে চুলের মুঠি ধরে ভোট কেন্দ্র (polling booth) থেকে বের করে সিঁড়ি থেকে ছুঁড়ে ফেল দিল। আমার জামাকাপড়ও (clothes) ছিঁড়ে দিয়েছিল ওরা। পরে আমি ঘটনাস্থলের পাশে থাকা একটি বাড়িতে গিয়ে চেয়ে জামাকাপড় পরি। আমার স্বামী ওখানে না থাকলে ওরা আমার সঙ্গে যা খুশি করতে পারত। তিনি আমাকে রক্ষা করেছেন। এই ঘটনায় একটা এফআইআর দায়ের করেছি আমি।"