Kolkata Shocker: আর জি কর হাসপাতালের শৌচাগারে আত্মহত্যা, উদ্ধার রোগীর ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি

কলকাতা, ৫ ডিসেম্বরঃ আবারও শহরের সরকারি হাসপাতালে আত্মহত্যা। আর জি কর মেডিক্যাল হাসপাতালের (R G Kar Medical College and Hospital) শৌচাগার থেকে উদ্ধার হল রোগীর ঝুলন্ত মৃতদেহ। সোমবার সকালে হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের শৌচাগার থেকে মৃতদেহটি উদ্ধার হয়। হাসপাতালে চিকিৎসাধীন রোগীর আত্মহত্যার ঘটনায় সার্বিক নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নয়ডায় কুকুরের আতঙ্ক,পথ চলতি মানুষের ওপর আক্রমণ রাস্তার কুকুরের(দেখুন ভিডিও)

হাসপাতাল সূত্রে খবর, মৃতের নাম রামচন্দ্র মণ্ডল। বয়স ৫৫। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) হাবরার (Habra) বাসিন্দা। গত ৩০ নভেম্বর স্নায়ুজনিত সমস্যা নিয়ে রোগী ভর্তি হয়েছিলেন আর জি করের নিউরো মেডিসিন বিভাগে। সোমবার সকাল ৭ টা নাগাদ নিউরো বিভাগের এক রোগী শৌচাগারে যেতেই অবাক হয়ে যান। ঝুলন্ত অবস্থায় দেখেন রামচন্দ্রকে। ডাকাডাকি শুরু করেন সকলকে। হাসপাতালের তরফ থেকে খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্যে।

তবে ওই প্রৌঢ় রোগী ঠিক কী কারণে আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখছেন পুলিশ। যোগাযোগ করা হয়েছে মৃতের পরিবারের সঙ্গেও। মানসিকভাবে অসুস্থ থাকার কারণেই হয়তো রোগী এমন এক কাণ্ড ঘটিয়েছেন বলেই প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ।