GT vs RCB Live Streaming: আইপিএলে আজ গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Gujarat Titans players celebrate a wicket (Photo credit: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Gujarat Titans vs Royal Challengers Bangalore)। মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে দুপুর সাড়ে তিনটে থেকে ম্যাচটি শুরু হবে। এপ্রিলের শেষের দিকে যখন আইপিএল শুরু হয়েছিল, তখন গুজরাট টাইটান্স শীর্ষ চারটি দলের মধ্যে ছিল না, কিন্তু হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দলটি তাদের অলরাউন্ড পারফরম্যান্সে স্তম্ভিত করে দিয়েছে। কারণ তারা দৃঢ়ভাবে শীর্ষস্থান ধরে রেখেছে। আট ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে তারা হেরেছে।

অন্যদিকে, আরসিবি ন'টি ম্যাচ খেলে পাঁচটিতে জিতেছে এবং অন্য চারটি ম্যাচে হেরেছে। দলের জন্য প্রধান উদ্বেগের বিষয় হল প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ফর্মের ধারেকাছে নেই। লিগ টেবিলে পঞ্চম স্থানে রয়েছে আরসিবি।

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি কোথায় হবে?

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি কখন শুরু হবে?

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি ৩০ এপ্রিল, শনিবার সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে। টস হবে সাতটায়।

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

গুজরাত টাইটান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।