Goa: মাতৃদুগ্ধ পান করতেই মৃত্যু ৭ দিনের শিশুর
প্রতীকী ছবি (Photo Credit- ANI)

পানাজি, ১১ জুলাইঃ মায়ের বুকের দুধ খাওয়ার পরেই মৃত্যু হল সাত দিনের শিশুপুত্রের। দক্ষিণ গোয়ার (Goa) মাজরদায় সাত দিনের শিশুর এমন অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার ভোর রাতে। আগের দিন রাতে সদ্যজাতকে বুকের দুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দেন মা। কিন্তু নবজাত শিশুদের নির্দিষ্ট সময় অন্তর অন্তর খাওয়াতে হয়। সেই মত এদিন ভোর ৪টে নাগাদ তিনি ঘুম থেকে ওঠেন ছেলেকে দুধ খাওয়ানোর জন্যে। মুহূর্তের মধ্যে বুক কেঁপে ওঠে মায়ের। তিনি দেখেন তাঁর সন্তানের দেহে কোন সার নেই। এরপরেই তড়িঘড়ি শিশুপুত্রকে নিয়ে হাসপাতাল ছোটেন বাবা-মা। কিন্তু চিকিৎসকরা দুধের শিশুটিকে মৃত বলে জানিয়ে দেন। কান্নায় ভেঙে পড়েন বাবা-মা।

আরও পড়ুনঃ  কলকাতা মেট্রোয় ফের মরণঝাঁপ, এমজি রোড স্টেশনে আত্মহত্যার চেষ্টা ২ ব্যক্তির, ব্যাহত পরিষেবা

উত্তরপ্রদেশ (Uttar Pradesh) নিবাসী ২২ বছরের ওই তরুণী দিন সাতেক আগেই জন্ম দেন নিজের দ্বিতীয় সন্তানের। স্বামী পরিযায়ী শ্রমিকের কাজ করে। স্বামীর কাজের সূত্রের তাঁদের গোয়ায় (Goa) এসে থাকা। ২ বছরের একটি মেয়ে রয়েছে তাঁদের।

পুলিশ জানিয়েছে, মায়ের বুকের দুধ খাওয়ার পরে ঘুমের মধ্যে শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে সাত দিনের ওই শিশুপুত্রের। নবজাতের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর একটি অভিযোগ দায়ের করেছে গোয়া পুলিশ।