Uttar Pradesh Shocker: সেপটিক ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু ৪ জনের
Septic Tanks (Photo Credit: Wikimedia Commons)

নয়াদিল্লি: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) চান্দৌলিতে এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। সেপটিক ট্যাঙ্ক (Septic Tank)পরিষ্কার করতে যাওয়া তিনজন কর্মীর বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে, সঙ্গে তাঁদের বাঁচাতে যাওয়া এক যুবকেরও মৃত্যু হয়েছে। ঘটনার পর চিৎকারে স্থানীয় লোকজন চারজনকেই ট্যাঙ্ক থেকে বের করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন : Uttarakhand: প্রাচীন শিবলিঙ্গের হদিশ মিলল জাগেশ্বর ধামে, ভক্তদের ভিড় আলমোড়ায় (দেখুন ভিডিও)

ঘটনাটি ঘটেছে মোগলসরাই কোতোয়ালি এলাকার নতুন মহল এলাকায়। সূত্রে খবর, ৮ মে রাত ১১টা নাগাদ দীনদয়াল উপাধ্যায় নগরের দুই নম্বর লাঠের বাসিন্দা ভরতলাল জয়সওয়ালের বাড়ির বাইরে সেপটিক পরিষ্কারের কাজ করছিলেন বিনোদ রাওয়াত, কুন্দন এবং লোহা পণ্ডিত। এই তিন শ্রমিক মুঘলসরাইয়ের কালী মহল এলাকার বাসিন্দা।

স্থানীয় লোকজনের মতে, এই ট্যাঙ্কটি প্রায় ১২ ফুট গভীর ছিল। তিনজন কর্মী ট্যাঙ্কের  বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন। বাড়িওয়ালার ছেলে অঙ্কুর জয়সওয়াল তাঁদের বাঁচাতে সেপটিক ট্যাঙ্কের ভিতরে নেমে পড়েন,  কিন্তু তিনিও বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন। এ দৃশ্য দেখে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ঘটনাস্থলে উপস্থিত লোকজনের মধ্যে হৈচৈ পড়ে যায়।