Prophet Remarks Row: পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, ইমেলে প্রাণনাশের হুমকি পেলেন নবীন জিন্দল
Naveen Jindal (credit- IANS)

নতুন দিল্লি, ১৬ জুন:   পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের ইমেল মারফৎ প্রাণনাশের হুমকি পেলেন প্রাক্তন বিজেপি নেতা নবীন জিন্দল (Naveen Jindal)। হুমকি পেয়েই দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগ, প্রাণনাশের হুমকি সমেত চারটি অপরিচিত মেইল পেয়েছেন নবীন জিন্দল। তৎক্ষণাৎ দিল্লি পুলিশের ডিসিপি পূর্বের কাছে অভিযোগও দায়ের করেছেন। আরও পড়ুন-Mommy Neha Dhupia Of Her Yoga Time With Kids: বাচ্চাদের নিয়েই যোগা করছেন নেহা ধুপিয়া, দেখুন ছবি

অভিযোগে তিনি বলেন, “তারা আমাকে খুনের হুমকি দিয়েছে। ১ বছর ২ বছর যে সময় লাগে লাগুক, তারা আমায় মেরে ফেলবে। তারা আমাকে হুমকি দিয়েছে, কোনও ক্রমে তাদের প্রচেষ্টা ব্যর্থ হলেও তাদের নাতিরা আমায় খুন করে প্রতিশোধ নেবেই।”

এক হুমকি ইমেলে স্পষ্ট লেখা হয়েছে, জিন্দলের পরিণতি কমলেশ তিওয়ারির মতো হবে।কোনও ক্ষমতা তাকে বাঁচাতে পারবে না। অভিযুক্ত জিন্দলকে  সাহস করে একা বাড়ির বাইরে বেরতে বলেছে।

বরখাস্ত দলীয় মুখপাত্র নুপুর শর্মার বক্তব্যের সমর্থনে মুখ খুলে পয়গম্বর মহম্মদ (সাঃ) কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিজেপি থেকে বহিষ্কৃত হন নবীন জিন্দল। তাঁর অভিযোগ, কয়েকদিন আগে তিনি একজনের সঙ্গে দেখা করতে বেরিয়ে বুঝতে পারেন, বেশ কয়েজন পিছু নিয়েছে। এই ঘটনাও পুলিশকে জানিয়েছেন তিনি।