Uttar Pradesh: ফোটোগ্রাফার ছাড়াই বর এসেছে ছাদনাতলায়, বিয়ে বাতিল করল কনে
Indian Bride (Credits: pxhere)

কানপুর, ৩০ মে:  আজকালকার দিনে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কনের দাবিদাওয়া যেন বেড়েই চলেছে। আর কনের কারণেই ছাদনাতলায় গিয়ে বিয়ে না করেই ফিরতে হয়েছে অনেককে। এবারও তেমন ঘটনাই ঘটল। বিয়ে করতে আসার সময় বর সঙ্গে করে ফোটোগ্রাফার আনতে ভুলে গেছে, এই অপরাধে বিয়ে বাতিল করল কনে। রবিবার ঘটনাটি ঘটেছে কানপুরের দেহাত জেলার একটি গ্রামে। সেখানকার মঙ্গলপুর গ্রামের এর কৃষককন্যার বিয়ে ছিল। জইমল অনুষ্ঠান উপলক্ষে দারুণ সুন্দর করে ছাদনাতলা সাজানো হয়েছিল। সেখানে বরযাত্রীকে সাদরে কনের বাড়ির তরফে স্বাগত জানানো হয়।

বর কনেকেও সেখানে সাদরে অভ্যর্থনা করা হয়। আচমকাই কনে খেয়াল করেন এই সুন্দর মুহূর্তকে ছবিতে ধরে রাখার জন্য সেখানে কোনও ফোটোগ্রাফার নেই। সঙ্গে সঙ্গেই তিনি অনুষ্ঠানে যোগ দিতে আপত্তি করেন। কিছুক্ষণের মধ্যেই ছাদনাতলা ছেড়ে প্রতিবেশীর বাড়িতে তলে যান কনে। অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেকেই কনেকে রাজি করানোর চেষ্টা করেন। কিন্তু লাভের লাভ কিছু হয়নি। কনে সাফ জানিয়ে কেন, যে মানুষটাআজকের বিয়ের দিনটি নিয়ে উৎসাহিত নয়, সেই মানুষ কীকরে ভবিষ্যতে তাঁকে ভাল রাখবে? পরিবারের বয়স্করাও কনেকে অনেক বোঝানোর চেষ্টা করলেও সুফল মেলেনি।

বিষয়টি থানা পর্যন্ত গড়ালে দুই পক্ষই পরিস্থিতি বিবেচনা করে যা দামী পোশাক পরিচ্ছদ,  টাকাকড়ি, গয়নাগাটির আদানপ্রদান হয়েছিল, তা পরস্পর পরস্পরকে ফিরিয়ে দেয়। মঙ্গলপুর থানার পুলিশকর্তা দড়িলাল জানিয়েছেন, সমঝোতার মাধ্যমে সবকিছু মিটেছে।