'সবচেয়ে দামী' নতুন গাড়ি কিনে মুম্বইয়ের রাস্তায় ইমরান হাসমি (দেখুন ছবিতে)
নতুন গাড়িতে ইমরান হাসমি। (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ১১ জুলাই: ইমরান হাসমি (Emraan Hasmi) এবার ল্যাম্বর্গিনি (Lamborghini)- র মালিক। ক মাস আগে পাঁচ বছর ধরে মারণ রোগ ক্যান্সার থেকে বেঁচে ফিরেছেন ইমরান হাসিম (Emraan Hasmi)-র ছেলে অয়ন (Ayaan)। কিডনির বিরল ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছিলেন ইমরানের ছেলে। চলতি বছরের জানুয়ারিতে সেই যুদ্ধে পুরোপুরি জিতে ছেলে জীবনে ফেরার পর আবার পুরনো মেজাজে ইমরান।

তাঁর হাতে এখন অনেকগুলো বড় প্রজেক্ট। তার মাঝেই নতুন একটা দামি গাড়ি কিনে ফেললেন ইমরান। বলিউডে এখন ইমরান ল্যাম্বর্গিনি-র মালিক। যে গাড়ির দাম প্রায় ৪ কোটি টাকা। দেখুন ইমরানের নতুন গাড়ি- ছবিতে--আরও পড়ুন-৫০০ কোটির বাজেট, ঝাঁ চকচকে থ্রিডির মোড়কে মাল্টিপ্লেক্সে ফিরছে শৈশবের রামায়ণ

ইমরান এখন ব্যস্ত চেহেরা নামের সিনেমার শ্যুটিংয়ে। (Photo Credits: Yogen Shah)

অমিতাভ বচ্চনের সঙ্গে 'চেহেরে' ('Chehre') নামের এক সিনেমার শ্য়ুটিংয়ের কাজে ব্যস্ত ইমরান।

রুমি জাফরি পরিচালিত এই সিনেমার কঠিন সূচির মাঝেই ল্যাম্বর্গিনি কিনে ফেললেন বলিউডের 'মার্ডার' হিরো। ১৬ বছর বলিউডে কাটানো হয়ে গেল বলিউডের 'কিসিং কিং' হিসেবে পরিচিত ইমরানের। নায়ক সুলভ গ্ল্যামার লুক না থাকলেও অভিনয়ের জোরে বলিউডে নিজের একটা আলাদা বাজার তৈরি করতে পেরেছেন ইমরান।

নতুন  ল্যাম্বর্গিনিতে ইমরান হাসমি। (Photo Credits: Yogen Shah)

২০০৩ সালে বিক্রম ভাটের ফুটপাত সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ইমরান। এরপর মার্ডার থেকে জেহের, কলিযুগ থেকে আওয়ারাপন,দ্য ট্রেন,জন্নাত, ডার্টি পিকচার, হামারি আধুরি কাহানি। একের পর এক ব্যবসায়িক ও সমালোচকদের বিচারে সফল সিনেমার প্রধান ভূমিকায় ছিলেন তিনি। চলতি বছর ইমরানের একটি সিনেমা রিলিজ করেছে। হোয়াই চিট ইন্ডিয়া- নামের সিনেমাটিতে ইমরানের কাজ প্রশংসিত হয়। চলতি বছর রিলিজ হতে চলা মার্ডার ফোরে দেখা যাবে তাঁকে।