Dhanbad Shocker: সন্তানদের রেখে বান্ধবীর সঙ্গে পলাতক মা, উঠল সমলিঙ্গ সম্পর্কের ‘অভিযোগ’
প্রতীকী ছবি

নাবালিকা মেয়ের সঙ্গে পলাতক ঝাড়খণ্ড ধানবাদের (Dhanbad Shocker) এক মহিলা। গত ১৫ ডিসেম্বর থেকে নিখোঁজ ওই নাবালিকা এবং মহিলা দুজনেই। মেয়েটির পরিবার থেকে থানায় অভিযোগ জানানো হয়েছে। তারপরেই খোঁজ শুরু হয়েছে দুজনের। ক্লাসের মধ্যে ছাত্রদের সঙ্গে তাল মিলিয়ে ‘পতলি কমরিয়া’তে নাচলেন শিক্ষক, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, ঝাড়খণ্ডের ধানবাদ শহরের ভুলি থানা এলাকার বাসিন্দা ওই মহিলা এবং নাবালিকা। দুই সন্তানও রয়েছে মহিলার। কিন্তু টা সত্ত্বেও বান্ধবীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাঁর। তাঁদের ঘনিষ্ঠতার কথা পরিবার জানতে পারলে শুরু হয় অশান্তি। মেলামেশায় উঠতে থাকে আপত্তি। কিন্তু বহু চেষ্টার পরেও আটকানো যায়নি তাঁদের সম্পর্ক। সম্পর্কের পরিণতি দিতে চেয়ে ঘর ছেড়েছেন দুজনে। ১৫ ডিসেম্বর থেকে নিখোঁজ মহিলা এবং তাঁর বান্ধবী। খোঁজাখুঁজি শুরু করে পরিবার। মোবাইল ফোনেও তাঁদের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছে দুই পরিবারের সদস্যরা। অবশেষে থানার দারস্ত হয়েছে নাবালিকার মা। তাঁর মেয়ে এখনও ছোট। তাই তাঁকে ফুসলিয়ে নিয়ে গিয়েছে ওই মহিলা, এমনই অভিযোগ তুলেছেন নাবালিকা মেয়ের মা।

ধানবাদের ডিএসপি জানিয়েছেন, মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে খোঁজ চলছে দুজনের। তিনি এও জানিয়েছেন, মেয়েটি যেহেতু নাবালিকা তাই মানব পাচার (Human Trafficking) কিংবা সমকামী সম্পর্কের মামলা দায়ের হতে পারে।