Delhi: রাজধানীর বুকে নৃশংসতা, অন্তঃসত্ত্বা তরুণীর মুখে-পেটে অসংখ্য ছুরির কোপ, আইসিইউ-তে চিকিৎসাধীন
প্রতীকী ছবি

নয়া দিল্লি, ১২ জানুয়ারিঃ রাজধানীর বুকে অন্তঃসত্ত্বা মহিলার উপর একের পর এক ছুরির কোপ। রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। হাসপাতালের বিছানায় জীবন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ১৯ বছরের গর্ভবতী তরুণী। বৃহস্পতিবার পূর্ব দিল্লির (Delhi) ময়ূর বিহার এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দিল্লির লোক নায়ক জয়প্রকাশ হাসপাতালে চিকিৎসা চলছে অন্তঃসত্ত্বা তরুণীর (Pregnant Woman)। আইসিইউ-তে (ICU) রাখা হয়েছে তাঁকে। একাধিক বিভাগের চিকিৎসক দ্বারা গঠিত একটি বিশেষ মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তাঁর অবস্থা এখন কিছুটা হলেও স্থিতিশিল। তরুণীর গর্ভের সন্তান কী অবস্থায় রয়েছে তা বোঝার জন্যে পরীক্ষা নিরীক্ষা চলছে।

পুলিশ আরও জানায়, পূর্ব দিল্লির চিল্লা গ্রামে বাবা মা এবং বোনের সঙ্গে থাকতেন ওই তরুণী। বাড়ির কাছের একটি আয়ুর্বেদ কেন্দ্র কর্মরতা ছিলেন তিনি। বুধবার রাতে কাজ থেকে ফেরার সময়ে তাঁর উপর হামলা করে একদল আততায়ী। বৃহস্পতিবার সকালে গ্রামের ফায়ার ব্রিগেড অফিসের কাছে রক্তমাখা অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয়রা। তাঁর মুখে, পেটে ধারালো অস্ত্রের একাধিক কোপ। সঙ্গে সঙ্গে তরুণীকে হাসপাতালে নিয়ে আসেন তাঁরা। হাসপাতাল থেকেই খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ আসে সেখানে। ঘটনাস্থল থেকে তরুণীর ভাঙা মোবাইলটি উদ্ধার করে। দণ্ড বিধির অধীনে ৩০৭ (খুনের চেষ্টা) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

জানা যাচ্ছে, ওই এলাকা থেকে অন্তত এক ডজন লোককে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলছে। পুলিশের সন্দেহ, পরিচিত ব্যক্তিরাই আক্রমণ করেছে তরুণীর উপর।