Delhi Shocker: টাকা ফেরত না দেওয়ায় দিল্লির নাবালককে গুলি করে খুন 
প্রতীকী ছবি

নয়া দিল্লি, ২৭ জানুয়ারিঃ দিল্লির ১৪ বছরের এক নাবালককে গুলি করে খুন করা হল। ১৮০০০ টাকা ধার শোধ না করায় নাবালককে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে চার অভিযুক্তের বিরুদ্ধে। খুন করে মৃতদেহ নর্দমায় ফেলে দেয় অভিযুক্তরা। নর্দমা থেকেই উদ্ধার হয়েছে ১৪ বছরের মনোজিতের দেহ।

গত ৮ জানুয়ারি থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না দিল্লির শাহবাদ এলাকার বাসিন্দা মনোজিতকে। ১৯ জানুয়ারি ছেলের নিখোঁজের অভিযোগ দায়ের করেন বাবা মা। এরপর ২২ জানুয়ারি শাহবাদ এলাকার এক নর্দমা থেকে পুলিশ উদ্ধার করে এক মৃতদেহ। উদ্ধার হওয়া ওই মৃতদেহের সঙ্গে নিখোঁজ হওয়া মনোজিতের চেহারার বিবরণ মিলে যায়। এরপর খবর দেওয়া হয় মনোজিতের পরিবারকে। বাবা মা এসে নিজের ছেলের মৃতদেহ সনাক্ত করেন।

আরও পড়ুনঃ  চলন্ত ট্রেনের সামনে মারণ ঝাঁপ, আত্মঘাতী দম্পতি

মনোজিতের লাশ উদ্ধার হওয়ার পরেই পুলিশ তৎপর হন মৃত্যুর রহস্য উদ্ধারে। তদন্ত চলাকালীন চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। হরশিত, বিক্রম, বিপিন, পঙ্কজ। চার অভিযুক্ত পুলিশি জেরার জানান, মনোজিত তাঁদের দোকান থেকে মাঝে মধ্যেই কেনাকাটা করত। কিন্তু কোন রকম টাকা দিত না। এইভাবেই ধার করে কিনতে কিনতে ১৮০০০ টাকা ধার পড়ে যায় মনোজিতের। টাকা চাইতে গেলে উলটে তাঁদের উপর চোটপাট শুরু করত সে। হরশিত এবং তাঁর ভাই বিক্রমের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার ভয় দেখাত মনোজিত। বাধ্য হয়ে তাঁরা পরিকল্পনা করে খুন করে মনোজিতকে।