Kerala: ভিন রাজ্য থেকে ফিরছেন পরিযায়ী শ্রমিকেরা, কেরলে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ১০০০
Healthcare workers in Kerala (Photo Credits: IANS)

তিরুঅনন্তপুরম, ২৮ মে: করোনাভাইরাস (Coronavirus) সংক্রমণ মাথাচাড়া দিয়ে উঠল কেরলে (Kerala)। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৮৪ জন নতুন করে করোনা আক্রান্ত। বৃহস্পতিবার প্রেস কনফারেন্স করে একথা জানান পিনরাই বিজয়ন (Pinarayi Vijayan)। বিগত কয়েকদিনের মধ্যে এই সংখ্যা সর্বাধিক। রাজ্যে সবমিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা পেরলো ১০০০। এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১০৮৮। এদের মধ্যে ৫২৬ জন এখনও চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ভিনরাজ্য কিংবা বিদেশ থেকে নিজেদের বাড়িতে ফিরছেন কেরলবাসী। যার জেরে মাথাচাড়া দিয়ে উঠছে করোনা আক্রান্তের সংখ্যা। অন্তত সমীক্ষা এমনটাই বলছে। নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৮৪। এদের মধ্যে ৪৮ জন এসেছেন ভিনরাজ্য থেকে এবং ৩১ জন এসেছেন বিদেশ থেকে। আক্রান্তকারীদের মধ্যে ১৮ জন রয়েছেন কাসারগড়ের বাসিন্দা. ১৬ জন পালাক্কাড়ের, ১০ জন কান্নুর এনং ৮ জন মাল্লাপুরামের। আরও পড়ুন: SC On Migrants: ট্রেন বা বাসে যাতায়াতের জন্য প্রবাসী শ্রমিকদের থেকে ভাড়া নয়, দিতে হবে খাবার; নির্দেশ সুপ্রিম কোর্টের 

তিরুঅনন্তপুরম এবং ত্রিসুরেও নতুন ৭ জন করে করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। কোজিকোড়ে এবং পাথানামথিত্তাতেও ৬ জন করে করোনা আক্রান্ত। কেরলের মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন জানিয়েছেন, রাজ্যের বাইরে থেকে সকলে নিজেদের বাড়ি ফিরছেন। সেই কারণেই বাড়ছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা।