Christmas 2022 Decoration: বাস্তু মেনে বড়দিনে ঘর সাজান, সুখ-শান্তিতে ভরে উঠবে আপনার সংসার  
Christmas 2022 Decoration (File Image)

শুরু হয়ে গিয়েছে খ্রিস্টমাসের (Christmas 2022) উৎসব। সারা বিশ্বজুড়ে মানুষজন মেতে উঠেছেন বড়দিনের আনন্দে। সেজে উঠছে ঘর-বাড়ি-রাস্তাঘাট। বড়দিনের কেক, মিষ্টি, চকোলেট বিক্রি হচ্ছে দোকানে দোকানে। বড়দিন উপলক্ষ্যে বাড়িতে অতিথিদের আনাগোনা শুরু হবে। তাই ঘর সাজানো (Christmas 2022 Decoration) শুরু করেছেন অল্প বিস্তর সকলেই। খ্রিস্টমাসে ঘর সাজানোর নানা সরঞ্জামও বিক্রি হচ্ছে দোকানে। কিন্তু কোন সরঞ্জাম দিয়ে কীভাবে ঘর সাজাবেন বুঝে উঠতে পারছেন না? তাহলে আপনার জন্যে রইল কিছু টিপস। বাস্তু মেনে খ্রিস্টমাসে ঘর সাজান। তাহলেই নতুন বছরে দূর হবে আপনার বাড়ির বাস্তু দোষ (Christmas 2022 Decoration)।  খ্রিস্টমাসে কলকাতার কোথায় যাবেন, কোন চার্চ ঘুরবেন, রইল সন্ধান

১) খ্রিস্টমাস ট্রি (Christmas Tree)

বড়দিন উপলক্ষ্যে বাড়িতে খ্রিস্টমাস ট্রি নিয়ে আসেন অনেকে। নানা রকম রঙিন কাগজ, রঙিন বল, ক্যান্ডি, রিবন দিয়ে সুন্দর করে সাজানো হয় তাঁকে। কথায় আছে, যে যত সুন্দর করে খ্রিস্টমাস ট্রি সাজাবেন আগামী বছর তাঁর তত সুন্দর যাবে। খ্রিস্টমাস ট্রি শুধু সাজালেই হবে না। তাকে বাড়ির কোন দিকে রাখছেন তার উপর নির্ভর করে অনেক কিছু। সঠিক দিশায় না বসালে দেখা দিতে পারে বাস্তু দোষ। বাস্তু মতে বাড়ির উত্তর দিকে রাখুন এই গাছ। উত্তর দিক না হলেও উত্তর-পূর্ব, উত্তর-পশ্চিম কিংবা দক্ষিণ-পূর্ব দিকে রাখুন খ্রিস্টমাস ট্রি। আপনার সংসার সুখে ভরে উঠবে।

২) আলো (Christmas Lights)

উৎসব মানেই আলো। যেকোনো উৎসবেই আলোতে সেজে ওঠে ঘর-বাড়ি-রাস্তাঘাট, দোকানপাট। খ্রিস্টমাসেও চারিদিক সেজে ওঠে আলোতে। আপনার বাড়িটিও সাজিয়ে তুলুন আলো দিয়ে। বিশেষত বাড়ির প্রবেশ দ্বারে আলো লাগান। বাস্তু মতে বাড়ির প্রবেশ দ্বার যত আলোকিত হবে ঘরে সুখ-শান্তি তত বজায় থাকবে।