BSP Leader Shot Dead: পরিচিতের বিয়ের অনুষ্ঠানে গিয়ে আততায়ীর গুলিতে খুন বিএসপি নেতা
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

ছাতারপুর, ৫ মার্চঃ গত ২৫ ফেব্রুয়ারি দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছেন হরিয়ানার আইএনএলডি-র (Indian National Lok Dal) রাজ্য সভাপতি তথা প্রাক্তন বিধায়ক নাফে সিং রাঠি (Nafe Singh Rathi)। সেই ঘটনা চাঞ্চল্য ফেলেছিল। দুই বন্দুকবাজকে গ্রেফতার করেছে পুলিশ। ফের আরও এক রাজনৈতিক নেতাকে একই ভাবে গুলি করে খুন করা হল। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ভোপালে বহুজন সমাজবাদী পার্টির (Bahujan Samaj Party) নেতা মহেন্দ্র গুপ্ত গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টা নাগাদ খুনের ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুনঃ হরিয়ানার আইএনএলডি প্রধান নাফে সিং রাঠে হত্যা মামলায় গোয়া থেকে গ্রেফতার দুই শ্যুটার, জানাল ঝাজ্জার পুলিশ

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ছাতারপুরে এক পরিচিতের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সাগর রোডের গজরাজ প্যালেসে এসেছিলেন বিএসপি নেতা। বিবাহের অনুষ্ঠানস্থলের বাইরে অজ্ঞাত পরিচয়ের এক হামলাকারী পয়েন্ট ব্ল্যাক রেঞ্জে গুলি ছোঁড়ে। গুলি এসে সোজা মাথায় লাগে। ঘটনাস্থলেই মারা যান তিনি (BSP Leader Shot Dead)। খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশের দল। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়। ৩০২ ধারায় খুনের মামলা রজু করা হয়েছে।

নিহিত বিএসপি নেতার (BSP Leader Shot Dead) ব্যক্তিগত দেহরক্ষী পুলিশকে জানিয়েছেন, এক যুবক বাইকে চেপে এসে আচমকা গুলি ছোড়ে। তিনি পালটা বন্দুক বের করার আগেই বাইক নিয়ে দৌড় দেয় ওই আততায়ী। অভিযুক্তের মুখ তিনি দেখেছেন। শনাক্তও করতে পারবেন।

ইশানগরের বাসিন্দা মহেন্দ্র গুপ্ত ২০২৩ সালে বিধানসভা নির্বাচনে মায়াবতীর দল বহুজন সমাজবাদী পার্টির টিকিটে বিজাওয়ার আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। তাঁর প্রাপ্ত ভোট সংখ্যা ছিল ১০,৪০০। রাজনৈতিক শত্রুতা নাকি ব্যক্তিগত শুত্রুতা কী কারণে বিএসপি নেতাকে খুন (BSP Leader Shot Dead) হতে হল সেই রহস্যের সন্ধান শুরু করেছে পুলিশ।