Bengaluru: একসঙ্গে স্নান করতে গিয়ে বাথরুমে যুগলের রসহ্যমৃত্যু
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

বেঙ্গালুরু, ১৩ জুনঃ বাথরুমে স্নান করতে গিয়ে একসঙ্গে যুগলের রহস্যমৃত্যু। বাথরুম থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। যুগলের শরীরে নেই কোন ক্ষতের চিহ্ন। যুগলের রসহ্যমৃত্যু ঘিরে পুলিশের প্রাথমিক অনুমান, স্নানঘরের গিজার থেকে নির্গত হওয়া বিষাক্ত গ্যাস গ্রহণের ফলে মৃত্যু হয়েছে তাঁদের।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম চন্দ্রশেখর, চামারাজানগর জেলার বাসিন্দা। তরুণীর নাম সুধা রাই বেলাগানি নিসাবি। দুজনেই বেঙ্গালুরু ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের (Bengaluru Airport) কাছে এক পাঁচতারা হোটেলে কাজ করতেন। বিয়ে করবেন সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। তাই বিয়ের আগে লিভ-ইন (Live-In Relationship) শুরু করেন যুগল। বেঙ্গালুরুর (Bengaluru) ইয়ালঙ্কা তালুকে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন তাঁরা। সেই বন্ধ বাড়ির বাথরুমে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় তাঁদের। বাথরুমের মধ্যেই পড়ে থাকে যুবক-যুবতীর মৃতদেহ।

রবিবার সকাল থেকেই হোটেল কর্মচারীরা যোগাযোগ করতে পারছিলেন না যুগলের সঙ্গে। বাধ্য হয়ে দুপুরে তাঁদের খোঁজে বাড়িতে আসেন। দরজা ধাক্কা দিলেও কেউ সাড়া শব্দ করে না। এদিকে দরজা ভিতর থেকে বন্ধ। এরপরেই হোটেল কর্মচারীরা খবর দেন পুলিশে। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে বাথরুমের ভিতর থেকে উদ্ধার করেন যুগলের মৃতদেহ।

পুলিশ জানিয়েছেন, ঘরের বাথরুমের জানালা এবং দরজা সব বন্ধ ছিল। সেই সঙ্গে চলছিল গিজার। ফলে গিজার থেকে নির্গত বিষাক্ত কার্বন মনোক্সাইড গ্যাসের মধ্যে দীর্ঘক্ষন থাকায় মৃত্যু হয়েছে তাঁদের।