Anant-Radhika Pre-Wedding: আম্বানি পুত্র অনন্তের প্রি-ওয়েডিংয়ে আড়াই হাজার পদ, লক্ষ্য রাখা হবে অতিথিদের ডায়েটেও
Radhika Merchant , Anant Ambani (Photo Credit: Instagram)

মুম্বই, ২৭ ফেব্রুয়ারিঃ দেশের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানির (Mukesh Ambani) পুত্র অনন্ত আম্বানির (Anant Ambani) প্রি-ওয়েডিংয়ের তোড়জোড় একেবারে তুঙ্গে। গুজরাটের জামনগরে আম্বানিদের বিলাসবহুল বাগানবাড়িতে আয়োজন করা হয়েছে অনন্ত এবং রাধিকার মার্চেন্টের জমকালো প্রাক বিবাহের অনুষ্ঠান (Anant-Radhika Pre-Wedding)। ১-৩ মার্চ তিনদিন ব্যাপী চলছে তা। এই তিন দিনের অনুষ্ঠানের জন্যে অতিথি তালিকা ১০০০ ছোঁয়া। বলিউড তারকারা তো থাকছেনই সঙ্গে নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন মার্ক জুকারবার্গ, বিল গেটস, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প থেকে শুরু করে বিদেশের খ্যাতনামা ব্যক্তিত্বরা। হাই প্রোফাইল অতিথিদের জন্যে আয়োজন করা হয়েছে আড়াই হাজার খাবারের পদ। দেশীয় বিভিন্ন পদ তো থাকছেই সঙ্গে নিরামিষ, আমিষ মিলিয়ে থাকবে থাই, মেক্সিকান এবং জাপানিজ খাবারের হরেক পদও।

মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের (Anant Ambani) প্রাক বিবাহের অনুষ্ঠানের জন্যে রাঁধুনিদের একটি বিশেষ দল গঠন করা হয়েছে। দেশ বিদেশ মিলিয়ে সেখানে থাকবে ২৫ জন শেফ (রাঁধুনি)। আম্বানিদের তরফে অনুষ্ঠান আয়োজকদের নির্দেশ দেওয়া হয়েছে, হাই প্রোফাইল অতিথিদের ডায়েটের সমস্ত খুঁটিনাটি তথ্য আগে থেকে সংগ্রহ করে রাখতে। সেই মতই তাঁদের খাবার পরিবেশন করা হবে। তিন দিনের অনুষ্ঠানের রান্না হবে প্রায় ২,৫০০ পদ। প্রাতঃরাশে (Breakfast) থাকবে ৭০ রকমেরও বেশি খাবার। দুপুরে (Lunch) এবং রাতের (Dinner) খাবার মিলিয়ে থাকবে ৫০০ রকমের পদ। অতিথিদের জন্য নিরামিষ খাবারের একটি বিশেষ ব্যবস্থা থাকবে। শুরু তাই নয়, মধ্যরাতেও অতিথিদের স্ন্যাকস সরবরাহ করা হবে। সব মিলিয়ে এক এলাহি রাজকীয় আয়োজন বললেও হয়তো কম হবে।

২০২৩ সালের জানুয়ারি মাসে বাগদান অনুষ্ঠান হয় অনন্ত ও রাধিকার (Anant Ambani - Radhika Merchant Engagement)। এরপর থেকে রিলায়েন্সের সব অনুষ্ঠানেই দেখা গিয়েছে রাধিকা মার্চেন্টকে। জানা যাচ্ছে, মার্চে প্রাক বিবাহ সেরে জুলাই মাসের ১২ তারিখ মুম্বইতে রাজকীয় অনুষ্ঠান করে বিবাহ করবেন অম্বানি পুত্র অনন্ত অম্বানি।