Ajker Rashifal,25 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today,25 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : অপ্রত্যাশিত উৎস থেকে প্রচুর উপার্জন হবে। মধুর ব্যাবহার দিয়ে সম্পর্কের তিক্ততা এড়িয়ে যান। চোখের সমস্যায় উন্নতি নিশ্চিত। আজ আপনার ভাগ্য প্রসন্ন। পুরানো সমস্যা মিটে যাবে আজ।

বৃষ : আত্মীয়দের সাথে ব্যবসা করার সময় সতর্ক থাকা দরকার। অনিচ্ছা হলেও অপ্রয়োজনীয় ব্যয়ের মুখোমুখিও হতে হবে। আজ মূল্যবান জিনিস প্রাপ্তির আশা রয়েছে। । বাচ্চাদের কাছ থেকে ভালো খবর আসতে পারে।

মিথুন : ধ্যান এবং যোগব্যায়াম আপনাকে ফিট রাখবে। অভাবী মানুষদের সাহায্য করতে পারেন। ব্যবসার কাজ মিটিয়ে পরিবারকে সময় দিন। কথা বার্তা বলার সময় সংযত থাকুন। আপনার দক্ষতা দিয়ে সব কাজে সফল হবেন।

কর্কট : আজ দরকার ছাড়া অতিরিক্ত খরচ না করাই ভালো। অশান্তি, উদ্বেগ এবং উদাসীনতার কারণে অস্থিরতা থাকবে । নিজে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কাজে আসবে। বাকি থাকা কাজ শেষ হবে।

সিংহ : শরীরের সমস্যা নিয়ে সতর্ক হন। অন্যথায় পরে বিপদে পড়বেন। যে কোনও রকম বিনিময় পরবর্তীকালে ভাল ফল দেবে। ব্যবসায় মন বসবে এবং কাজ সম্পন্ন হবে। রাতের দিকে পুণ্যকর্মে মন শান্ত হবে।

কন্যা: আত্মীয় বন্ধুদের থেকে অপ্রত্যাশিত উপহার খুশি করে দেবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি হৃদয় থেকে অন্যের মঙ্গল বিবেচনা করবেন। কাউকে না বুঝে পরামর্শ দেবেন না। হিতে বিপরীত হতে পারে।

তুলা: বাড়িতে অতিথির আগমনে আনন্দের পরিবেশ। ভিড় থেকে সতর্ক থাকুন, পায়ে আঘাতের আশঙ্কা রয়েছে। নতুন লক্ষ্য স্থির করে সেই দিকে এগিয়ে যান। আজ আপনি সকলের প্রিয় হয়ে উঠবেন।

বৃশ্চিক : ধূমপান থেকে দূরে থাকুন, প্রিয়জনের ক্ষতি হতে পারে। সাফল্যে আনন্দে ভেসে গেলে মুশকিল। আজকের দিনটি ব্যস্ততার সাথে কাটবে। পূর্বপুরুষদের কাছ থেকে ধনলাভের আশায় তন্ত্র মন্ত্র সাধনায় আপনার আগ্রহ বাড়বে।

ধনু : ওজন কমাতে শরীরচর্চা শুরু করা দরকার। এই সংক্রান্ত বিশাল খরচের সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সাথে সোনালি দিনগুলোর স্মৃতিচারণায় কাটবে। সন্ধ্যায় মায়ের শারীরিক ব্যথার কারণে সমস্যা হবে। রাতে সব ঠিক হয়ে যাবে।

মকর : খারাপ পরিস্থিতি নিয়ে অকারণ অভিযোগ করে লাভ হবে না। নিজের চেষ্টায় পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন । আজ সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের মহিলাদের কাছ থেকে সমর্থন ও সম্মান পাবেন।

কুম্ভ : কোনও পুরোনো বন্ধুর সহায়তায় ব্যবসা বাড়বে। জমি নিয়ে পারিবারিক ঝামেলা তৈরি হতে পারে। চাকরিতে গোপন শত্রুদের ষড়যন্ত্রের ফলে সন্ধ্যায় ঝামেলা হতে পারে। তবুও নিজের কাজের নিষ্ঠা বজায় রাখুন।

মীন : আপনার জ্ঞান এবং রসবোধ সকলের দৃষ্টি আকর্ষণ করবে। পুরোনো জিনিস বা গয়নায় বিনিয়োগ করলে লাভ পাবেন। সম্পত্তি সম্পর্কিত ক্ষেত্রে ভালো সুবিধা পাবেন। বাবার আশীর্বাদে সরকারি সম্মান পেতে পারেন।