Mahesh Baghel: চিকিৎসকরা মৃত ঘোষণা করলেও বেঁচে উঠলেন বিজেপি প্রাক্তন জেলা সভাপতি মহেশ বাঘেল, অলৌকিক ঘটনা আগ্রায়
Agra Former BJP District President Mahesh Baghel (Photo Credits: Twitter)

আগ্রা, ৭ অগাস্টঃ  উত্তরপ্রদেশ (Uttar Pradesh) আগ্রার বিজেপির প্রাক্তন জেলা সভাপতি মহেশ বাঘেলের (Agra Former BJP District President Mahesh Baghel) মৃত্যুর খবর নিয়ে হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাসপাতালে প্রাক্তন সভাপতিকে মৃত বলে জানালে পরিবার দেহ নিয়ে বাড়ি ফেরে। কিন্তু বাড়িতে ঘটে গেল এক অলৌকিক ঘটনা। মহেশের (Mahesh Baghel) মৃত্যুর খবরে যখন বাড়িতে কান্নার রোল উঠেছে ঠিক তখনই দেহের মধ্যে নড়াচড়া লক্ষ্য করে পরিবার। তৎক্ষণাৎ তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন আগ্রার বিজেপির প্রাক্তন জেলা সভাপতি মহেশ বাঘেল। ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়।

পরিবার তরফে জানানো হয়েছে, শারীরিক অবস্থার অবনতি ঘটলে বর্ষীয়ান নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে মহেশ বাঘেলকে (Mahesh Baghel) মৃত বলে ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবর নিমেষে ছড়িয়ে পড়ে। পরিবার কান্নায় ভেঙে পড়েন। এরপর হাসপাতাল থেকে বাঘেলকে নিয়ে আসা হয় সরাই খাজার বাড়িতে। নেতার মৃতদেহকে শ্রদ্ধাঞ্জলি জানাতে একে একে বাড়িতে ভিড় জমতে শুরু করে। এরই মাঝে আচমকা মীরাক্কেল ঘটল বলেই দাবি পরিবারের। চোখ খোলেন মহেশ। নড়াচড়া করে শরীর। সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

হাসাপাতালে চিৎসাধীন রয়েছেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি। বুকে সংক্রমণ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। মহেশের (Mahesh Baghel) ছোট ভাই লখন সিং বাঘেল জানান, দাদা এখন ভালো আছেন। রক্তচাপ স্বাভাবিক।