প্রতীকী ছবি (Photo Credit: X)

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা করল এক ব্যক্তি। তবে পুলিশের হাত থেকে বাঁচতে শেষ মুহূর্তে ভারি পাথর দিয়ে শিশুর মাথা থেঁতলে দিয়ে পালানোর চেষ্টা করল অভিযুক্ত। শেষমেশ পুলিশি এনকাউন্টারে ধরা পড়ল সে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুঁদাউন (Budaun) এলাকায়। জানা যাচ্ছে, এদিন ভোর ৪টে নাগাদ বীনাপুর রোড এলাকায় একটি বাড়ির সামনে থেকে আহত অবস্থায় ধরা হয়েছে অভিযুক্ত জানে আলম। পুলিশসূত্রে খবর, এই এনকাউন্টারে এক পুলিশ কনস্টেবলও আহত হয়েছেন। জানা যাচ্ছে, যুবকের কাছে একটি পিস্তল ছিল, যেটি দিয়ে পুলিশের ওপর হামলা চালায়। আর তাতেই পুলিশকর্মীর গায়েও গুলি লেগেছে। আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালানো হয়, তাতেই আহত হয় আলম।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে স্থানীয় বাজারে সবজি কিনতে যায় বছর সাতেকের নাবালিকা। তখনই তাঁকে অপহরণ করে ওই ২২ বছরের যুবক। তাঁকে তুলে নিয়ে যায় বীনাপুর এলাকায় নিজের বাড়িতে। অন্যদিকে দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় পুলিশে অভিযোগ জানায় কিশোরীর পরিবার। তারপরেই তল্লাশি অভিযানে পুলিশ আলমের পিছু নেয়। রাতের দিকে মেয়েটিকে ধর্ষণ করতে গেলে পুলিশের আতঙ্কে পালানোর চেষ্টা করে সে।

তখনই ভারি পাথর দিয়ে নাবালিকার ওপর হামলা চালায় যুবক। মাথা থেঁতলে খুন করে শেষে নিজের বন্দুক থেকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে আলম। তারপর বাড়ি থেকে পালিয়ে যায়। অন্যদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে এবং একটি টিম আলমের পিছু নেয়। অবশেষে ভোর ৪টে নাগাদ তাঁকে বীনাপুর এলাকা থেকেই গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ।