Nawab Malik: 'দেবেন্দ্র ফড়ণবীশের সঙ্গে দাউদ ঘনিষ্ঠ রিয়াজ ভাট্টির যোগ', এনসিবি কাণ্ডে বিস্ফোরক নবাব মালিক

মুম্বই, ১০ নভেম্বর: ফের দেবেন্দ্র ফড়ণবীশের ( Devendra Fadnavis) বিরুদ্ধে তোপ দাগলেন নবাব মালিক। বুধবার সংবাদমাধ্য়মের সামনে হাজির হয়ে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন নবাব। তিনি বলেন, তিনি এমন একজন মানুষের বিরুদ্ধে লড়াই করছেন, যিনি ভাল মানুষদের বেছে বেছে জাল মামলায় ফাঁসিয়ে দিচ্ছেন। 'দেবেন্দ্র ফড়ণবীশ যে শুধু আমার ইস্যু থেকে মানুষের মন সরাতে চাইছেন, তা নয়। তিনি সমীর ওয়াংখেড়েকে রক্ষা করতে চাইছেন' বলেও দাবি করেন মহারাষ্ট্রের সংখ্যালঘু মন্ত্রী।

আরও পড়ুন:  Mizoram: 'মিজো মন্ত্রীরা হিন্দি জানেন না, বদলে দিন মুখ্যসচিব', অমিত শাহকে চিঠি মিজো মুখ্যমন্ত্রীর

এসবের পাশপাশি বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশের সঙ্গে দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim)  ঘনিষ্ঠ রিয়াজ ভাট্টির সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন নবাব মালিক (Nawab Malik)।

 

এনসিপি নেতার অভিযোগ, মুম্বই বিমানবন্দরে একবার জাল পাসপোর্ট নিয়ে ধরা পড়ে রিয়াজ ভাট্টি। ওই সময় গ্রেফতারির মাত্র ২ দিনের মধ্যে রিয়াজ ভাট্টি জামিন পেয়ে যায়। রিয়াজ ভাট্টির সঙ্গে দেবেন্দ্র ফড়ণবীশের সম্পর্ক নেই না কি বলে প্রশ্ন তোলেন নবাব মালিক। দেবেন্দ্র ফড়ণবীশের পাশাপাশি রিয়াজ ভাট্টির সঙ্গে একাধিক রাজনৈতিক নেতার সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন নবাব মালিক।

মঙ্গলবার মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ সাংবাদিকদের মুখোমুখি হন। সংবাদমাধ্যমের সামনে এসে ফড়ণবীশ অভিযোগ করেন, মুম্বই বিস্ফোরণে অভিযুক্তের সঙ্গে নবাব মালিকের যোগ রয়েছে। মুম্বই বিস্ফোরণে অভিযুক্তের কাছ থেকে বাজর চলতি দামের চেয়ে অনেক কম অর্থে নবাব মালিক সম্পত্তি কেনেন বলে অভিযোেগ করেন দেবেন্দ্র ফড়ণবীশ।