Narendra Modi Writes Poem: 'এই তো সূর্য উঠেছে' শিরোনামে নতুন বছরে কবিতা লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
PM Narendra Modi at 'Kisan Kalyan' event (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১ জানুয়ারি: নতুন বছর ২০২১-কে স্বাগত জানিয়ে কবিতা (Poem) লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। ভারত সরকার শুক্রবার টুইটারে সেই প্রেরণামূলক কবিতা প্রকাশ করেছ। 'এই তো সূর্য উঠেছে' (The Sun Has Just Risen) শিরোনামের কবিতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেনা, মেডিকেল কর্মী ও কৃষকদের কথা বলেছেন। কবিতার পাঠ নিজেই করেছেন প্রধানমন্ত্রী।

আজ সকালে দেশবাসীকে নতুন বছরের (New Year 2021) শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটারে তিনি লেখেন, "আপনাদের ২০২১ সালের সুখের শুভেচ্ছা জানাচ্ছি! এ বছর সুস্বাস্থ্য, আনন্দ এবং সমৃদ্ধি বয়ে আনুক। আশা ও সুস্থতার চেতনার জয় হোক।" আরও পড়ুন: Happy New Year 2021 Wishes: দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

দেশবাসীকে নববর্ষর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও (President Ram Nath Kovind)। তিনি আশা প্রকাশ করেছেন যে দেশের জনগণ দেশের অগ্রগতির সাধারণ লক্ষ্য অর্জনে নতুন শক্তি নিয়ে এগিয়ে যাবে। টুইটারে রাষ্ট্রপতি লেখেন, "COVID-19 পরিস্থিতি থেকে উদ্ভূত চ্যালেঞ্জগুলি একসঙ্গে মোকাবিলা করার জন্য দেশের সংকল্পকে শক্তিশালী করে। সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা! নতুন বছর স্বতন্ত্র ও সম্মিলিত উন্নয়নের জন্য নতুন করে সূচনা করার এবং সংকল্প করার সুযোগ করে দেয়।"