Happy New Year 2021 Wishes: দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ
রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: ANI)

নতুন দিল্লি, ১ জানুয়ারি: দেশবাসীকে নতুন বছরের (New Year 2021) শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। টুইটারে তিনি লেখেন, "আপনাদের ২০২১ সালের সুখের শুভেচ্ছা জানাচ্ছি! এ বছর সুস্বাস্থ্য, আনন্দ এবং সমৃদ্ধি বয়ে আনুক। আশা ও সুস্থতার চেতনার জয় হোক।" দেশবাসীকে নববর্ষর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও (President Ram Nath Kovind)। তিনি আশা প্রকাশ করেছেন যে দেশের জনগণ দেশের অগ্রগতির সাধারণ লক্ষ্য অর্জনে নতুন শক্তি নিয়ে এগিয়ে যাবে।

টুইটারে রাষ্ট্রপতি লেখেন, "COVID-19 পরিস্থিতি থেকে উদ্ভূত চ্যালেঞ্জগুলি একসঙ্গে মোকাবিলা করার জন্য দেশের সংকল্পকে শক্তিশালী করে। সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা! নতুন বছর স্বতন্ত্র ও সম্মিলিত উন্নয়নের জন্য নতুন করে সূচনা করার এবং সংকল্প করার সুযোগ করে দেয়।" আরও পড়ুন: New Year's Day 2021 Google Doodle: 'নতুন বছরের দিন' নববর্ষকে স্বাগত জানিয়ে গুগলের বিশেষ ডুডল

তিনি লেখেন, "আসুন আমরা শান্তি ও সদিচ্ছাকে উত্সাহিত করে এমন ভালোবাসা এবং মমত্ববোধের অনুভূতিতে ভরা একটি অন্তর্ভুক্তিমূলক সমাজ গঠনের জন্য একসঙ্গে কাজ চালিয়ে যাই। আপনারা সবাই নিরাপদ এবং সুস্থ থাকুন এবং আমাদের জাতির অগ্রগতির সাধারণ লক্ষ্য অর্জনে নতুন শক্তি নিয়ে এগিয়ে চলুন।"