Man Vs Wild Narendra Modi: বেয়ার গ্রিলস কী করে বুঝলেন মোদিজির হিন্দি? আজ 'মন কি বাত' এ খোলসা করলেন নরেন্দ্র মোদি  
বেয়ার গ্রিলস, নরেন্দ্র মোদি (Photo Credits: Getty Images)

Narendra Modi revealed how Bear Grylls understood Hindi: বহু নেটিজেনরাই হাসাহাসি করছিল, চারিদিকে প্রশ্ন জাগছিল হঠাৎ করে বেয়ার গ্রিলস (Bear Grylls) হিন্দি বুঝতে শিখলেন কিভাবে? তবে কি মোদিজির (Narendra Modi) সঙ্গে একই এপিসোড শ্যুট করবেন বলে হিন্দির পাঠ নিলেন তিনি? কতদিন লেগেছিলো তাঁর হিন্দি শিখতে? শুধু কি বুঝতেই শিখেছেন? নাকি বলতেও? এরকম নানা প্রশ্ন নিয়ে রীতিমতো উদগ্রীব ছিল নেটিজেনরা।

আজ 'মন কি বাত' (Mann Ki Baat) এ প্রকল্প ও গান্ধীর ১৫০ বছর পালনের পাশাপাশি জবাব দিয়ে দিলেন এই বিষয়েও।  মোদিজি বলেন- 'প্রযুক্তিই আমাদের মধ্যে সেতুবন্ধনের কাজ করেছে। একটি কর্ডলেস যন্ত্র লাগানো ছিল বেয়ার গ্রিলসের কানে। তার মাধ্যমেই অনুবাদক ইংরেজিতে অনুবাদ করে দিচ্ছিলো তাঁর হিন্দি।' আরও পড়ুন, বিখ্যাত প্লাস্টিক সার্জেন ভাইরাল দেশাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর

চলতি মাসের গোড়ায় ডিসকভারি চ্যানেলে সম্প্রচারিত হয় 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' (Man Vs Wild) এর শোটি। উত্তরাখন্ড জিম করবেট ন্যাশনাল পার্কে (Jim Corbet National Park) গিয়ে নানা এডভেঞ্চার সামিল হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদি ও শো হোস্ট বেয়ার গ্রিলস।

সোশ্যাল মিডিয়া জুড়ে মিমস, জোকস ছড়িয়ে পরে। মোদিজি ব্যাপারটি লক্ষ্য করে আজ দর্শকের কাছে বিষয়টি পরিষ্কার করে দেন। তিনি জানান এপিসোডটি মিথ্যে নয় বা এডিট করা হয়নি। প্রযুক্তির দাঁড়ায় সম্ভব হয়েছে।