বিখ্যাত প্লাস্টিক সার্জেন ভাইরাল দেশাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর
প্লাস্টিক সার্জেন ভাইরাল দেশাইয়ের বিরুদ্ধে উঠল অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ। (Photo Credits: File Photo)

মুম্বই, ২৫ অগাস্ট: জনপ্রিয় এক সিরিয়ালের অভিনেত্রী এক প্লাস্টিক সার্জেনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনলেন। ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠা বিখ্যাত সেই প্লাস্টিক সার্জেনের নাম ডক্টর ভাইরাল দেশাই (Dr Viral Desai )। মুম্বইয়ের ৪০ বছরের জনপ্রিয় সেই টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী বললেন, গত ৯ অগাস্ট তিনি যখন সেই প্লাস্টিক সার্জেনের ক্লিনিকে যান, তখনই অপারেশনের সময় তাঁকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা করেন প্লাস্টিক সার্জেন। মুম্বইয়ের সান্তাক্রুজ পুলিশ স্টেশনে গত ১২ অগাস্ট ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন সেই অভিনেত্রী।

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৪ (হেনস্থার চেষ্টা), ৩২৩ ধারা (শারীরিক শ্লীলতাহানী), ৫০৬ (ভীতি প্রদর্শন) ধারায় ভাইরাল দেশাইয়ের নামে অভিযোগ দায়ের হয়েছে। মুম্বইয়ের 'মিড ডে' সংবাদপত্রে এই রিপোর্টটি প্রকাশিত হয়। ধর্ষণের চেষ্টার অভিযোগ আনা টিভি সিরিয়ালের অভিনেত্রী প্লাস্টিক সার্জেনের কাছে গিয়েছিলেন মেসোথেরাপি করাতে। যে থেরাপির মাধ্যমে ত্বকের লাবন্যভাব ফেরানো ও টানটান ভাব ফিরিয়ে আনা যায়। আরও পড়ুন-মা-কে খুন করে চাদরে জড়িয়ে রাস্তায় ফেলে দিল মেয়ে-জামাই! প্রতিবেশীদের বয়ানে পর্ণশ্রীতে মহিলা খুনে চাঞ্চল্যলকর মোড়

২০১৫ সালে ডক্টর দেশাইয়ের কাছে তিনি তার ত্বকের সমস্যা ও যত্নের জন্য যাচ্ছেন বলে জানান সেই অভিনেত্রী। গত বছর থেকে ডাক্তার দেশাই তাঁর কাছে যৌনতার যাওয়ার জন্য বিভিন্নভাবে প্রস্তাব দিতে থাকে। কিন্তু এরপরেও দেশাইয়ের কাছে তিনি যান কারণ তাঁর ত্বকের সমস্যাটার জন্য সেই প্লাস্টিক সার্জেনই সেরা ব্যক্তি ছিলেন।

পুলিশের কাছে অভিযোগে জানিয়ে সেই অভিনেত্রী জানান, গত ৭ অগাস্ট তিনি ডক্টর ভাইরাল দেশাইয়ের ক্লিনিকে যান মেসোথেরাপি সেশনের জন্য। ১৫ মিনিট ধরে চলা সেই সেশন। ঘরে ফিরে সেই অভিনেত্রী টের পান তার মুখে ব্রণর মত ফোলা ফোলা কিছু উঠেছে। ফের তিনি দেশাইয়ের ক্লিনিকে গেলে তাঁকে বেশ কয়েক ঘণ্টা বসিয়ে রাখা হয়। তারপর সবাই ফিরে গেলে ডাক্তার দেশাই তাঁকে ট্রেটমেন্টের নাম করে চেম্বারে নিয়ে গিয়ে জোর করেন। অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।