Mumbai Power Cut Update: অন্ধকারে ডুবল বাণিজ্যনগরী, বিদ্যুৎহীন মুম্বই সহ নবি মুম্বই ও থানের বিস্তীর্ণ এলাকা
বিদ্যুৎহীন মুম্বই (Photo Credits: File Image)

মুম্বই, ১২ অক্টোবর: আজ বাণিজ্যনগরী মুম্বইয়ের (Mumbai) বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে। স্তব্ধ হয়ে যায় লোকাল ট্রেন চলাচল। বন্ধ রাস্তার ট্রাফিক সিগন্যাল। বিদ্যুৎহীন হয়ে পড়ে হাসপাতালও। কার্যত থমকে গিয়েছে বাণিজ্যনগরীর একাংশ। শহরের বিদ্যুৎ সরবরাহ বোর্ডের তরফে জানানো হয়েছে, টাটার ইলেকট্রিক সাপ্লাই ব্যাহত হওয়ার জেরেই এই বিদ্যুৎ বিপর্যয়।

শুধু মুম্বই নয় নবি মুম্বই (Navi Mumbai), থানের (thane) বিস্তীর্ণ এলাকাও বিদ্যুৎহীন। বৃহন্মুম্বই ইলেকট্রিক সাপ্লাই অ্যান্ড ট্রান্সপোর্ট (বেস্ট) সূত্রে খবর, টাটার ইনকামিং ইলেকট্রিক সাপ্পাই ব্যাহত হওয়ার জেরেই এই বিদ্যুৎ বিপর্যয়। টাটার গ্রিড ফেলিওরের জেরেই এই সমস্যা। ট্রেন থেকে নেমে লাইন ধরে হাঁটতে শুরু করেছেন যাত্রীরা।

আরও পড়ুন, আজ ভারত ও চিনের মধ্যে কর্পস কমান্ডার-স্তরের সপ্তম রাউন্ডের বৈঠক

 

প্রায় ২ ঘণ্টা ধরে বিদ্যুৎহীন মুম্বই। সকাল পৌনে ১১ টা নাগাদ এই সমস্যা শুরু হয়। কিন্তু বহুক্ষণ পরেও সমস্যার সমাধান হয়নি। বৃহন্মুম্বই ইলেকট্রিক সাপ্লাই অ্যান্ড ট্রান্সপোর্টের তরফে ঘটনার জন্য দুঃখপ্রকাশ করা হয়েছে। জানা গেছে,পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার জন্য কাজ চলছে। সকাল সকাল অফিসের যারা ট্রেনে তারা মাঝপথেই আটকে পড়েন। সপ্তাহের প্রথমদিন বিদ্যুৎ বিপর্যয়ে বেশ অস্বস্তিতে মুম্বইবাসী।