Devendra Fadnavis: ড্রাগ মাফিয়াদের নিয়ে উপ-মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদ! প্রাক্তন সাংহবাদিককে গ্রেফতার করল মহারাষ্ট্র পুলিশ
Representational Image (Photo Credit: File Photo)

মহারাষ্ট্রে বেড়েছে নিষিদ্ধ মাদকের পাচারের রমরমা ব্যবসা। নারকোটিক্স বিভাগের তল্লাশি অভিযানে বাজেয়াপ্ত হচ্ছে লক্ষাধিক টাকার ড্রাগ। এই নিয়ে সম্প্রতি মহারাষ্ট্রের প্রাক্তন সাংবাদিক কেতন তিরোদকার (Ketan Tirodkar) সরকারের বিরুদ্ধে দোষারোপ করেন।  সম্প্রতি এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছিলেন, যেখানে রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশকে (Devendra Fadnavis) নিয়ে অবমাননাকর মন্তব্য করেন তিনি। আর তারপরেই সাংবাদিককে গ্রেফতার করে মহারাষ্ট্র পুলিশ।

গত মঙ্গলবার ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা বিতর্কিতমূলক মন্তব্য করায় গ্রেফতার করে কেতন তিরোদকারকে। গ্রেফতারের পরেই আদালতে পেশ করা হয় তাঁকে। তারপরেই তিনদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত। জানা যাচ্ছে, এই কেসের পাশাপাশি তাঁর বিরুদ্ধে আরও একটি পুরোনো মামলা চলছে।

পুলিশসূত্রে জানা গিয়েছে, সাম্প্রতিকতম ভিডিওতে দেবেন্দ্র ফড়নবিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন যে তিনি নাকি ড্রাগ মাফিয়াদের সাহায্য করেন এবং তিনি নাকি মাফিয়াদের বিরুদ্ধে ইচ্ছাকৃত কোনও পদক্ষেপ নেন না। এমনকী ভিডিওতে হুমকি ও অপমানজনক মন্তব্যও করেছিলেন কেতন। সেই কারণে ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা তাঁকে গ্রেফতার করেন।