Mumbai Cops Get Threat Message: ২৬/১১-র ধাঁচে আবারও হামলা চালানো হবে, মুম্বই পুলিশ ট্রাফিক কন্ট্রোলে এল হুমকি বার্তা
26/11 Terror Attacks(Photo Credit: PTI)

মুম্বই, ২০ অগাস্ট: ২৬/১১-র ধাঁচে আবারও হামলা (26/11 Style Attacks) চালানো হবে, এমনই হুমকি বার্তা (Threat Message) পেল মুম্বই পুলিশ ট্রাফিক কন্ট্রোল (Mumbai Police traffic control)। শনিবার হুমকি ফোন পাওয়া কথা স্বীকার করেছেন পুলিশ কর্তারা। জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপে হুমকি বার্তা দেওয়া হয়। পুলিশ কর্তারা আপাতদৃষ্টিতে মনে করছেন প্রতিবেশী দেশ পাকিস্তান থেকেই এই হুমকি বার্তা পাঠানো হয়েছে। কারণ যে ফোন নম্বর থেকে মেসেজটি পাঠানো হয়েছে, সেটি পাকিস্তানের। তাতে বলা হয়েছে, ৬ জন পাকিস্তানি চরমপন্থী ভারী অস্ত্রে সজ্জিত হয়ে মুম্বইয়ে ২৬/১১-র জঙ্গি হামলার স্মৃতি ফেরাবে।

এনসিপি নেতা ও বিরোধী দলনেতা অজিত পাওয়ার বলেছেন, রাজ্য সরকারকে হুমকিটিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং তদন্ত করতে হবে। আরও পড়ুন: Somalia: সোমালিয়ার মোগাদিশুতে হায়াত হোটেলে হামলা আল-শাবাব জঙ্গিদের, এখনও পর্যন্ত ৮ জন নিহত

বৃহস্পতিবার মুম্বইয়ের অদূরে রায়গড় উপকূলে একটি পরিত্যক্ত নৌকা উদ্ধার হয়। যার মধ্যে তিনটি একে-৪৭ রাইফেল পাওয়া যায়। রায়গড়ের হরিহরেশ্বর সৈকতের কাছে অস্ত্রসমেত ওই নৌকার খোঁজ মেলে। এই ঘটনার পরই মুম্বইয়ের নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট করা হয়েছে। এটিএস এবং রায়গড় পুলিশ এই ঘটনার বিশদ তদন্ত করছে।