Delhi Shocker: পড়ার চাপ! দিল্লিতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ১৬ বছরের কিশোর
প্রতীকী ছবি (Photo Credits: IANS)

নয়াদিল্লি: বর্তমান সময়ের পড়ুয়াদের অভিভাবকরা ইঁদুর দৌড়ে নামান বলে মাঝে মধ্যেই অভিযোগ করেন মনোবিদরা। এর ফলে তাদের শৈশব যেমন হারিয়ে যান তেমনি অনেকেই ছোট বয়স থেকে অবসাদগ্রস্ত হয়ে পড়ে বলে অভিযোগ। কেউ কেউ আবার অভিভাবকদের চাপে আত্মহত্যাও করে। শনিবার সেই রকম একটি মর্মান্তিক ঘটনা ঘটার খবর পাওয়া গেল পূর্ব দিল্লির (East Delhi) মধু বিহারের (Madhu Vihar) চান্দের বিহার (Chander Vihar) এলাকায়। সেখানে নিজের বাড়ি থেকে ১৬ বছরের এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ (Hanging body) ও সুইসাইড নোট ((Suicide note) উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে পূর্ব দিল্লির চান্দের বিহার এলাকার একটি বাড়ির বাথরুম থেকে ওই কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। আর তার ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে, অভিভাবকদের আশা অনুযায়ী সে পড়াশোনা করতে (expectations of his parents regarding studies) পারছিল না তাই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে বাধ্য হচ্ছে।

আরও জানা গেছে, পুলিশের কন্ট্রোল রুমে সকাল ৭টা ৬ মিনিটে একটি ফোন আসে। তাতে বলা হয়, মধু বিহার এলাকার কাছে অবস্থিত একটি বাড়িতে আত্মঘাতী হয়েছে এক কিশোর। পুলিশ কর্মীরা ওই বাড়িতে গিয়ে বাথরুমের মধ্যে থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। ক্লাস ইলেভেনের ওই পড়ুয়া বাথরুমের জানলার রডের সঙ্গে একটি দড়ি বেঁধে তাতে ঝুলে পড়েছিল। এই বিষয়ে সিআরপিসির ১৭৪ ধারা অনুযায়ী আইনি প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ। আরও পড়ুন: Cinema Hall: সিনেমা হলে বসে যে কাজ করলে এখন দিতে হবে বড় জরিমানা