Manish Sisodia: বিজেপির প্রকাশ করা 'স্টিং' ভিডিও সত্যি হলে সোমবারের মধ্যে সিবিআই আমাকে গ্রেপ্তার করুক, বললেন মণীশ সিসোদিয়া
Manish Sisodia (Photo Credit: ANI/Twitter)

নতুন দিল্লি, ১৫ সেপ্টেম্বর: আবগারি নীতি মামলায় অভিযুক্তের সঙ্গে তাঁর সাক্ষাতের স্টিং ভিডিও বিজেপি সিবিআইকে দিক। আর যদি সেই ভিডিওয় কিছু সত্যতা থাকে তাহলে  কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁকে গ্রেপ্তার করুক। একথাই বললেন আপ সরকারের মন্ত্রী মণীশ সিসোদিয়া (Manish Sisodia)। আরও পড়ুন- DYFI Gherao KMC: DYFI- এর পুরসভা ঘেরাও অভিযানে বাম ছাত্র নেতৃত্বের সঙ্গে পুলিশি সংঘর্ষে উত্তাল ধর্মতলা (দেখুন ভিডিও)

তিনি বলেন, "সিবিআই যদি চারদিনের মধ্যে তাঁকে গ্রেপ্তার না করে, তাহলে ধরে নিতে হবে ওই স্টিং ভিডিওটি আসলে মিথ্যে। এবং ষড়যন্ত্রের একটা নমুনা। আপ সরকারকে দিল্লি থেকে সরানোর জন্য যে নমুনাটি তৈরি হয়েছিল বিজেপি ও নরেন্দ্র মোদির অফিসে।"

দিল্লির উপমুখ্যমন্ত্রীর দাবি "ওই সো-কল্ড স্টিংয়ের ভিত্তিতে যদি আগামী সোমবারের মধ্যে সিবিআই তাঁকে গ্রেপ্তার করতে না পারে, তাহলে প্রধানমন্ত্রী উচিত তাঁর কাছে ক্ষমা চাওয়া। কারণ প্রধানমন্ত্রীর অফিসে ওই ষড়যন্ত্রের ভিডিও তৈরি হয়েছে। "

গোয়া ও পাঞ্জাব বিধানসভা নির্বাচনে প্রচারের জন্য  আপ অর্থ সংগ্রহ করতে দিল্লির আবগারি দপ্তরকে কাজে লাগিয়েছে।  স্টিং ভিডিও প্রকাশ করে বিজেপি  এই দাবি করেছে। তারপরেই এই মন্তব্য করেন মণীশ সিসোদিয়া।