Teenager Takes Friend In Suitcase: লকডাউনের বাজারে হাজারো বাধা, বন্ধুকে সুটকেসে ভরে বাড়ি আনল কিশোর
লকডাউন (Photo Credits: IANS)

ম্যাঙ্গালোর, ১৩ এপ্রিল: মারণ ভাইরাস করোনার কোপে দিশেহারা মানুষ। বিশ্বজুড়ে চলেছে মৃত্যুমিছিল। দিনে দিনে খারাপ হচ্ছে ভারতের অবস্থাও। ২১ দিনের লকডাউনে রয়েছে দেশ। ১৫ এপ্রিল থেকে ফের শুরু নতুন লকডাউন। এই সময় সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলা হয়েছে। কেউ বাড়ির বাইরেই বেরোবেন না প্রয়োজন ছাড়া। এমন নির্দেশিকা জারি হয়েছে। সবথেকে বিপাকে পড়েছে বাড়ির ছোটরা। দীর্ঘদিন স্কুল বন্ধ। বন্ধুদের সঙ্গেও দেখা সাক্ষাৎ নেই। হাউজিং কমপ্লেক্সগুলিতেও বহিরাগতর প্রবেশে নিষেধাজ্ঞা বলবৎ হয়েছে। এদিকে বন্ধুর সঙ্গে কথা বলার কারণে তাকে সুটকেসবন্দি করে বাড়িতে আনল কিশোর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ম্যাঙ্গালোরের (Mangaluru) আর্য সমাজ রোড লাগোয়া এক বহুতলে।

জানা গিয়েছে শনিবার রাত বিরাট সুটকেস টেনে বাড়িতে ঢোকে ওই কিশোর। সিসিটিভি ফুটেজে সেই দৃশ্য দেখে খবর যায় পুলিশে। দেখা যায়, রাত ২টো থেকে ৩টের মধ্যে স্যুটকেসে করে বন্ধুকে নিজের অ্যাপার্টমেন্টে নিয়ে আসে ছেলেটি। তার বাবা-মাকে থানায় ডেকে পুলিশ সব জানালে তাঁরা হতভম্ভ হয়ে যান। ছেলেটির বিরুদ্ধে মেঙ্গালুরু পূর্ব থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন শহরের পুলিশ কমিশনার পিএস হর্ষ। তাকে জ্যুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হবে। আরও পড়ুন- Gujarat Men Use Drones To Deliver Pan Masala: করোনার বাজারে ড্রোনে চড়ে খদ্দেরের বাড়ি যাচ্ছে পানমশলা, ভিডিও ভাইরাল

শনিবার রাত দুটোর সময় স্কুটারে করে একটা বিরাট স্যুটকেস এনে নিজের অ্যাপার্টমেন্টে ঢোকে ছেলেটি। প্রতিবেশী বন্ধুকে ওই স্যুটকেসে করেই নিজের অ্যাপার্টমেন্টে ঢোকায় সে। স্কুটারটি বহুতলের বাইরে রেখে স্যুটকেসটি টেনে আনে। তাকে দেখে সন্দেহ হয় বহুতলের নিরাপত্তা রক্ষীর। তিনিই সকালে অ্যাপার্টমেন্টের অ্যাসোসিয়েশনকে খবর দেন। সকাল ৮.৩০টার পর ওই কিশোর তার বন্ধুকে নিয়ে ঘোরাফেরা করছে দেখে সন্দেহ আরও গাঢ় হয়। পুলিশ জানিয়েছে, সহপাঠীর সঙ্গে দেখা করার জন্য বারবার কমপ্লেক্সের অ্যাসোসিয়েশনে অনুরোধ করেছিল ওই কিশোর। তবে সেই অনুরোধ রাখেননি অ্যাসোসিয়েশনের সদস্যরা।