Maneka Gandhi Rescues Monkey: বাঁদর উদ্ধার করে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন সাংসদ মানেকা গান্ধী
আহত হয়ে পড়ে বাঁদর (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১৯ নভেম্বর: রাস্তায় (Road) আহত হয়ে পড়ে ছিল এক বাঁদর (Monkey)। কিন্তু তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা মনে হয়নি কারও। রাস্তার পাশ দিয়ে চলে যাচ্ছিলেন মানুষজন। কিন্তু অসুস্থ বাঁদরটিকে উদ্ধার করে তাঁর প্রাণ বাঁচানোর কথা মনে হয়নি কোন নাগরিকের। হঠাৎ আহত ওই বাঁদরটিকে দেখতে পান এক সাংবাদিক (Journalist)। সঙ্গে সঙ্গে তাঁর ছবি তুলে নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট (Twitter) করেন ভারতী জৈন (Bharti Jain)। আর এই পোস্ট ট্যাগ করে দেন সাংসদ মানেকা গান্ধীকে (Maneka Gandhi)।

সঙ্গে সঙ্গে এই টুইটের উত্তর দেন বিজেপির সাংসদ। তাঁকে ট্যাগ করা পোস্টে দেখা যায় বাঁদরটি আহত অবস্থায় পড়ে রয়েছে। তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ। সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে ওই সাংবাদিক লেখেন, দয়া করে কোনও এনজিও বা প্রাণী অধিকারকর্মী একে উদ্ধার করতে এগিয়ে আসুন। উত্তরে সাংসদ জানান, আমাকে বিষয়টি জানিয়ে ট্যাগ করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি এক্ষুনি গাড়ি (Car) পাঠাচ্ছি। ওকে চিকিত্সার জন্য সঞ্জয় গান্ধী অ্যানিমাল কেয়ার সেন্টারে পাঠানো হবে। আমার পাঠানো গাড়ি কয়েক মিনিটের মধ্যেই ওখানে এসে উপস্থিত হবে। সাংসদের এই টুইটটি সঙ্গে সঙ্গে ছাড়িয়ে যায় ১০০০ লাইক। আরও পড়ুন: Leaving Cash Bundles Of £2,000 Around A Village: যেখানে সেখানে মিলছে লাখ লাখ টাকার তোড়া, কে এই গৌরী সেন?

দিল্লির রাইসিনা রোডের প্রেস ক্লাবের (Press Club) কাছে ঘটেছে ঘটনাটি। সাংসদ পদক্ষেপ গ্রহণের কিছুক্ষণ পর ফের ট্যুইট করে ওই সাংবাদিক জানান, বাঁদরটিকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। আশা করি ও সুরক্ষিত রয়েছে। ধন্যবাদ।