Mysuru: কুকুরকে ধর্ষণ! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে যুবক!
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

মাইসুরু, ১৭ ফেব্রুয়ারি: কুকুরকে ধর্ষণ (Rape) করে হাতেনাতে ধরা পড়ল এক যুবক। কর্নাটকের মাইসুরুর (Mysuru) ঘটনা। বছর তিরিশের ধৃত ওই যুবকের নাম সোমশেখর। ১১ ফেব্রুয়ারি রাত ১১টা নাগাদ ওই কুকীর্তি করতে গিয়ে ধরা পড়ে সে। স্থানীয় এক পশু সুরক্ষা সংগঠনের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে ভিভি পুরম পুলিশ স্টেশন। এদিকে কুকুর ধর্ষণের দৃশ্য একজন ভিডিও করে নেন। তারপর সেই ভিডিও সোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। থানাতেও ভিডিও জমা পড়েছে। ভিডিও ভাইরাল হতেই বিষয়টি পুলিশের নজরে আনে পশু সুরক্ষা সংগঠনটি। দোষ প্রমাণ হলে ধৃতের ১০ বছরের জেল হতে পারে।

এক সরকারি আধিকারিক জানিয়েছেন, কুকুরটির চিকিৎসা করা হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পশুদের রক্ষার জন্য নজিরবিহীন শাস্তি দরকার। তবেই এই ধরনের ঘটনা কমবে। আরও পড়ুন: Uttar Pradesh: স্বাধীনতার পর প্রথম, পরিবারের ৭ জনকে খুন করার অপরাধে মৃত্যুদণ্ডের ঘোষণা শাবনামের

এই ধরনের ঘটনা নতুন নয়। খাস কলকাতাতেও এই ধরনের ঘটনার নজির রয়েছে। মাস খানেক আগে হরিদেবপুরের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছিল রাস্তার কুকুর ধর্ষণ করার অভিযোগে। অভিযোগ, হরিদেবপুরের ওই যুবক দিনের পর দিন ধর্ষণ করেছে এলাকার বহু কুকুরকে। যার জেরে বেশ কয়েকটি কুকুরের মৃত্যুও হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়।