BJP Slams Mamata: 'অনুব্রত মণ্ডলের মতো অপরাধীদের পৃষ্ঠপোষকতা করেন মমতা', তোপ বিজেপির
Amit Malviya, Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

নতুন দিল্লি, ১১ অগাস্ট: গরুপাচার মামলায় আজ বৃহস্পতিবার বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) গ্রেফতার করেছে সিবিআই (CBI)। আর তারপরই এনিয়ে রাজ্যের শাসকদলকে নিশানা করেছে বিজেপি (BJP)। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) অনুব্রত মণ্ডলের মতো অপরাধীদের পৃষ্ঠপোষকতা করেন বলে অভিযোগ করেছে কেন্দ্রের শাসকদল। পশ্চিমবঙ্গ বিজেপির সহ-ইনচার্জ অমিত মালভিয়া (Amit Malviya) বলেছেন, যারা অপরাধ ও তোলাবাজির সিন্ডিকেট চালায়, তাদের রাষ্ট্রীয় সুরক্ষা দেন মমতা। তিনি বলেন, "অনুব্রত মণ্ডলের মতো অপরাধীদের পৃষ্ঠপোষকতা (Patronises Criminals) করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে তিনি তাঁর নজরদারিতে যারা অপরাধ ও তোলাবাজি সিন্ডিকেট পরিচালনা করে, তাদের রাষ্ট্রীয় সুরক্ষা দেন। পার্থ চট্টোপাধ্য়ায় বা অনুব্রত মণ্ডল, সবারই মাথা মমতা বন্দ্যোপাধ্য়ায়"

২৬ মার্চ একটি ছবি শেয়ার করে মালভিয়া বলেছিলেন, "বীরভূমের স্থানীয় গুন্ডা অনুব্রত মণ্ডলকে তাঁর গাড়িতে বসিয়ে বাংলার স্বরাষ্ট্রমন্ত্রী কী বার্তা দিচ্ছেন, যার নির্দেশে আনারুল হোসেন কাজ করতেন, আনারুলকে রামপুরহাট গণহত্যার জন্য গ্রেফতার করা হয়েছে? এই ছবিটি ব্যাখ্যা করে কীভাবে অপরাধীকরণ করা হয়? বাংলার রাজনীতি ঠিক এর উপর থেকে শুরু হয়।" আরও পড়ুন: Anubrata Mandal Arrested By CBI: গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করল সিবিআই

আজ সকালে অনুব্রত মণ্ডলকে সিবিআই গ্রেফতার করার পর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার টুইটে লেখেন, "মমতা বন্দ্যোপাধ্য়ায় গবাদি পশু চোরাচালানের প্রতি অন্ধ নজর রেখেছেন। ধীরে ধীরে এই ধরনের জঘন্য অপরাধের অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে। অনুব্রত মণ্ডল একই ব্যক্তি। যিনি হুমকি দিয়েছিলেন যে ২০১১,১৪,১৬ এবং ১৯ সালের মতো অতীতের হত্যাকাণ্ডের পুনরাবৃত্তি হবে।"