Maggi Sales Increase: ওয়ার্ক ফ্রম হোম ও লকডাউনে ব্যাপক চাহিদা, লাভের মুখ দেখছে ম্যাগি
ম্যাগি (Photo credit: Website)

নতুন দিল্লি, ১০ এপ্রিল: লকডাউনে বেড়েছে ইনস্ট্যান্ট নুডলসের চাহিদা। দোকানে মজুত হতেই স্টক আউট হচ্ছে ম্যাগি (Maggi)। নেসলে ম্যাগি নুডলসের বিক্রি বেড়েছে। ইকোনমিক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি চাহিদা অনুযায়ী যোগান দেওয়া নিশ্চিত করতে কর্তৃপক্ষের সঙ্গে কথাবার্তা বলছে। বাড়ি থেকে যারা কাজ করছে এবং করোনাভাইরাস মহামারী মোকাবিলায় স্কুল বন্ধ করে দেওয়ার কারণে প্যাকেজজাত খাবারের চাহিদা বেড়েছে।

তবে, খাদ্য ও পানীয় সংস্থাগুলি লকডাউনের (Lockdown) কারণে বেশ কয়েকটি সমস্যার মধ্যে পড়েছে। তাদের সমস্যা হচ্ছে যোগানে। এই চাহিদা পূরণের জন্য লড়াই করছে সংস্থা। তীব্র শ্রমঘাটতি মোকাবিলা করছে কারণ তাদের বেশিরভাগই নিজেদের শহরে চলে গেছে। সোশ্যাল মিডিয়াতেও মানুষ ম্যাগি পাচ্ছে না বলে অভিযোগ করছেন। হিন্দু বিজনেস লাইনকে দেওয়া একটি সাক্ষাত্কারে, নেস্টলে ইন্ডিয়ার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সুরেশ নারায়ণান বলেছেন, এই চ্যালেঞ্জিং সময়েও, সংস্থার অগ্রাধিকার হ'ল এটি নিশ্চিত করা যে প্রয়োজনীয় খাদ্য এবং পানীয় পণ্যগুলি তাদের ক্রেতাদের জন্য উপলব্ধ করা। আরও পড়ুন, সাহস ও ত্যাগের কথা স্মরণ করে গুড ফ্রাইডে উপলক্ষে শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কংগ্রেসের

 

সংস্থাটি আরও নিশ্চিত করছে যে এই সময়ের মধ্যে কর্মচারী এবং কারখানার শ্রমিকদের সুস্থতার সঙ্গে কোনও আপস করা হবে না। নেসলে স্টক ১৬,৮৪৩ এ ট্রেড হয়েছে। কারণ হওয়ার কারণ, বর্তমান অনিশ্চয়তার প্রেক্ষাপটে কিছু বিনিয়োগকারী অপেক্ষাকৃত কম প্রভাবিত হওয়ায় দ্রুত চলমান ভোক্তা পণ্য (এফএমসিজি) সংস্থাগুলকে নিরাপদ আশ্রয়স্থল হিসাবে দেখছেন।