Loksabha Election 2024: রায়বেরিলিতে রাহুলের মনোনয়নের পর পারিবারিক ছবি শেয়ার করেলন প্রিয়াঙ্কা, বললেন, 'মা বলেন'...
Gandhi Family's Photo (Photo Credit: Twitter)

দিল্লি, ৩ মে: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রায়বেরিলি (Rebareli) কেন্দ্র থেকে শুক্রবার মনোনয়ন জমা দিলেন রাহুল গান্ধী। কেরলের ওয়েনাড়ে ভোট সম্পন্ন হওয়ার পর এবার রায়বেরিলি থেকে মনোনয়ন জমা দেন রাহুল। তবে আমেঠি  থেকে এবার গান্ধী পরিবারের কোনও সদস্য ভোটে লড়ছেন না। যা নিয়ে কংগ্রেসকে কটাক্ষ করেন স্মৃতি ইরানি।  রায়বেরিলি কেন্দ্র থেকে রাহুল গান্ধী মনোনয়ন জমা দেওয়ার পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা গান্ধী। যেখানে সোনিয়া গান্ধীর সঙ্গে রাহুল, প্রিয়াঙ্কাকেও দেখা যায়।

আরও পড়ুন: Loksabha Election 2024: রাহুল গান্ধী 'ওয়াপাস যাও', রায়বেরিলিতে মনোনয়ন জমা দেওয়ার সময় বিজেপির স্লোগান; দেখুন ভিডিয়ো

যে ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা বলনে, তাঁর মা বলেন, দিল্লিতে তাঁদের পরিবার অসম্পূর্ণ। রায়বেরিলি ছাড়া তাঁদের পরিবার সম্পূর্ণ হয় না। রায়বেরিলি তাঁদের পরিবার। যে পরিবারের মানুষ সব সময় পাথরের মত কঠিন রূপ নিয়ে সব সময় তাঁদের পাশে থেকেছেন। জীবনের সব উত্থান, পতন, সুখ, দুঃখে রায়বেরিলি গান্ধী পরিবারের পাশে থেকেছে বলে নিজের বার্তায় আজ জানান প্রিয়াঙ্কা। এই সম্পর্ক বিশ্বাস এবং ভালবাসার। যা কয়েক দশক ধরে অব্যাহত বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা গান্ধী।

সোনিয়া-তনয়া বলেন, রায়বেরিলির মানুষের কাছে থেকে যে ভাবাসা, সম্মান পয়েছেন, তা এক কথায় অপূরণীয়।