Loksabha Election 2024: 'পরমাণু বোমা এসে পড়বে', রাজনাথের পাক অধিকৃত কাশ্মীর মন্ত্বব্যে পালটা কটাক্ষ ফারুক আবদুল্লার
Farooq Abdullah (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৬ মে: পাকিস্তান অধিকৃত কাশ্মীরকে (POK) ভারতের সঙ্গে যুক্ত করা হবে। সম্প্রতি কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের (Rajnath Singh) এই মন্তব্যের কটাক্ষ করলেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা (Farooq Abdullah )। ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা বলেন, 'পাকিস্তান চুপ করে বসে থাকবে না। আমাদের উপর পরমাণু বোমা এসে পড়বে।'

আরও পড়ুন: Poonch Terror Attack: দুই পাক জঙ্গির স্কেচ প্রকাশ করল বাহিনী, খোঁজ দিলেই ২০ লক্ষ টাকা পুরষ্কার

সংবাদ সংস্থা পিটিআইয়ের সাক্ষাৎকারে রাজনাথ সিং বলেন, পাক অধিকৃত কাশ্মীরকে নতুন করে ভারতের সঙ্গে সংযুক্ত করার প্রয়োজন নেই। পাক অধিকৃত কাশ্মীরের যে বাসিন্দারা রয়েছেন, তাঁরাই ভারতবর্ষের সঙ্গে সংযুক্ত হতে চান বলে মন্তব্য করেন রাজনাথ সিং। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী ওই মন্তব্যের পর তাঁকে পালটা কটাক্ষ করেন ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা। এমনকী 'পাকিস্তান হাতে চুড়ি পরে বসে নেই বলেও' কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের মন্ত্বব্যের তীব্র বিরোধিতা করেন ফারুক আবদুল্লা।

ফারুক আবদুল্লার ওই মন্তব্য প্রকাশ্যে আসতেই বিজেপি এবং তার জোট সঙ্গীরা ন্যাশনাল কনফারেন্স নেতাকে কটাক্ষ করেন। ফারুক আবদুল্লা 'পাকিস্তানের ভাষায় কথা বলছেন' বলেও আক্রমণ করা হয় বিজেপির তরফে।