Loksabha Election 2024: 'সোনিয়া গান্ধী ২০বার রাহুলায়ন তৈরির চেষ্টা করেন', কটাক্ষ অমিত শাহর
Amit Shah (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩ মে:  রায়বেরিলি (Raebareli) থেকে রাহুল গান্ধী (Rahul Gandhi) মনোনয়ন জমা দেওয়ার পর কংগ্রেস-সহ গান্ধী পরিবারকে একাধিক দিক থেকে কটাক্ষ করেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সোনিয়া গান্ধী অনন্তত ২০বার 'রাহুলায়ন' তৈরির চেষ্টা করেছেন। তা সত্ত্বেও এবারও রায়বেরিলি থেকে রাহুল গান্ধী পরাজিত হবেন বলে দাবি করেন শাহ। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, 'আমরা চন্দ্রায়ন থ্রি লঞ্চ করিয়ে স্বার্থকতা পেয়েছি। সোনিয়া গান্ধী ২০বার রাহুলায়ন তৈরির চেষ্টা করেন' বলে কটাক্ষ করেন অমিত শাহ (Amit Shah)।

আরও পড়ুন:  Loksabha Election 2024: রায়বেরিলিতে রাহুলের মনোনয়নের পর পারিবারিক ছবি শেয়ার করেলন প্রিয়াঙ্কা, বললেন, 'মা বলেন'...

রাহুল গান্ধী এবারের লোকসভা নির্বাচনে কেরলের ওয়েনাড় থেকে প্রথমে মনোনয়ন দাখিল করেন। ওয়েনাড়ে ভোট সম্পন্ন হওয়ার পর শুক্রবার রায়বেরিলি থেকে মনোনয়ন জমা করেন রাহুল গান্ধী। রায়বেরিলি থেকে মনোনয়ন জমা দেওয়ার পর থেকেই কংগ্রেস-সহ গান্ধী পরিবারকে একের পর এক কটাক্ষ করা হয় বিজেপির তরফে।

প্রসঙ্গত এবার রায়বেরিলি থেকে গান্ধীর বিপরীতে বিজেপির প্রার্থী হয়েছেন দীনেশ প্রতাপ সিং। যে বিষয়ের উল্লেখ করে অমিত শাহ দাবি করেন, এবারও রায়বেরিলি থেকে রাহুল গান্ধীকে ভোটের অঙ্কের বড় মার্জিনে পরাজিত করবেন দীনেশ প্রতাপ সিং।