LeT Militant Killed: জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে নিকেশ লস্কর জঙ্গি
File Photo (Photo Credits: IANS)

শ্রীনগর, ১৯ ডিসেম্বর: জম্মু ও কাশ্মীরের (Jammu And Kashmir) শ্রীনগর (Srinagar) শহরের উপকণ্ঠে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিকেশ এক জঙ্গি (Terrorist)। সে লস্কর-ই-তইবা (Lashkar-e-Taiba) জঙ্গি গোষ্ঠীর সদস্য। পুলিশ জানিয়েছে, রবিবার ভোরে হারওয়ানের ধারবাগ ধারা এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে ওই জঙ্গির গুলির লড়াই হয়। নিহত জঙ্গির সঠিক পরিচয় জানার চেষ্টা হচ্ছে। সে কাশ্মীরের বাসিন্দা নাকি পাকিস্তানি, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

গোপন সূত্রে জঙ্গি লুকিয়ে থাকার খবর পেয়ে পুলিশ ও সিআরপিএফ-র একটি যৌথ দল হারওয়ান এলাকায় অভিযানে নামে। লুকিয়ে থাকা জঙ্গি নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায়। পাল্টা জবাব দিতে শুরু করে বাহিনীও। বেশ খানিকক্ষণ গুলির লড়াই চলার পরে নিহত হয় ওই জঙ্গি। আর পড়ুন: Covid Third Wave: ওমিক্রনের কারণে ফেব্রুয়ারিতেই কোভিডের তৃতীয় ঢেউ শীর্ষে উঠতে পারে

বৃহস্পতিবার সকালে জম্মু কাশ্মীরের কুলগামের (Kulgam) রেদওয়ানি এলাকায় যে ২ জঙ্গিকে (Terrorist) খতম করা হয় বাহিনীর তরফে। নিহতদের একজন আমির বশির ধর এবং অপরজনের নাম আদিল ইউসুফ খান। নিহত জঙ্গিদের কাছে থেকে ২টি বন্দুক, ২টি ম্যাগাজিন, ৭ রাউন্ড গুলি, এবং গ্রেনেড উদ্ধার করা হয়।