Karnataka: মোবাইল কিনে না দেওয়ায় শ্বাসরোধ করে মাকে খুন করল ছেলে!

বেঙ্গালুরু, ৪ জুন: মোবাইল ফোন (Mobile Phone) কিনে না দেওয়ায় মাকে খুন (Murder) করল এক যুবক। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) মাইলাসান্দ্রার লুকাস লেআউটে। পুলিশ শনিবার ২৬ বছর বয়সি ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃতের নাম দীপক। পুলিশ জানিয়েছে, গত ১ জুন দীপক তার মা ফাতিমা মেরিকে (৫০) শ্বাসরোধ করে হত্যা করে।

অভিযুক্তের বোন জয়েস মেরি তাঁর মায়ের নিখোঁজ হওয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছিলেন। ফাতিমা মেরি শাক বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। সেদিনও তিনি যথারীতি বিক্রির জন্য শাক সংগ্রহ করতে খামারে গিয়েছিল। জয়েস মেরি তাঁর ভাইকে পাঠিয়েছিল মাকে ডেকে নিয়ে আসতে। দীপক তার বাবা আরোগ্য স্বামীকে ফোন করে জানিয়েছিল যে ফাতিমা মেরির মৃত্যু হয়েছে রাস্তাতে। তবে জিজ্ঞাসাবাদে মাকে খুন করার কথা সে স্বীকার করে। আরও পড়ুন: Hyderabad Minor Rape Case: হায়দরাবাদে নাবালিকা ধর্ষণের ঘটনায় তৃতীয় অভিযুক্ত গ্রেফতার, এখনও অধরা ২

পুলিশ জানিয়েছে যে মায়ের কাছে মোবাইল ফোন কিনে দেওয়ার দাবি করেছিল দীপক। ফাতিমা সেই সময় জানান যে তাঁর কাছে মোবাইল কেনার মতো টাকা নেই। এরপর অভিযুক্ত দীপক রাগের মাথায় তাঁর শাড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। মায়ের কাছে থাকা ৭০০ টাকা নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়েও যায় সে।