Karnataka Lynching: দোকান থেকে স্ন্যাকস চুরির অভিযোগ, পিটিয়ে মারা হল ১০ বছরের ছেলেকে
Crime | Representational Image (Photo Credits: Pixabay)

হাভেরি, ২৫ মার্চ: দোকান থেকে স্ন্যাকস চুরির অভিযোগ, পিটিয়ে মারা হল ১০ বছরের এক নাবালককে। মর্মান্তিক ঘটনাটি ঘটছে কর্নাটকের (Karnataka) হাভেরি (Haveri) জেলায়। মৃত কিশোরের নাম হরিশ্য হিরিমঠ। দোকানের মালিক ও তার কয়েকজন সহযোগী ছেলেটির ওপর অকথ্য নির্যাতন করে বলে অভিযোগ। হাসপাতালে ছেলেটির মৃত্যু হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তরা পলাতক।

জানা গেছে, ছেলেটিকে একটি ঘরে আটকে পাথরের সঙ্গে বাঁধা হয়। এরপর নির্মমভাবে মারধর চলে। ছেলে কয়েকদিন ঘরে না ফেরায় বাড়ির লোক খোঁজাখুঁজি শুরু করে। এরপর তাকে আটকে রাখার কথা জানতে পেরে ছেড়ে দেওয়ার অনুরোধ করা হয়। মৃতের বাবা নাগায়া হিরিমঠ জানিয়েছেন, তাঁর বারংবার অনুরোধেই ছেলেকে ১৬ মার্চ সন্ধেতে ছেড়ে দেওয়া হয় হরিশ্যকে। দ্রুত তাকে হাভেরির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে তাকে হাব্বলির অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়, সেখানে সোমবার ছেলেটি মারা যায়। আরও পড়ুন: Adhaar-PAN Link: আধার কার্ডের সঙ্গে প্যান লিঙ্ক করার শেষ তারিখ ৩১ মার্চ

পুলিশ জানিয়েছে, দোকানটি হানাগাল তালুকের উপনসী গ্রামে অবস্থিত। দোকান মালিক প্রবীণ কারিশেত্তার ও অন্যরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে।