Karnataka Horror: ভরা আদালত চত্বরের মধ্য়েই স্ত্রীর গলা কেটে হত্যা ব্যক্তির! সন্তানকেও হত্যার চেষ্টা
Pixabay)

হাসান, ১৩ অগাস্ট: আদালত চত্বরের (Court Premises) মধ্য়েই স্ত্রীর গলা (Throat) কেটে হত্যা করলেন এক ব্যক্তি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) হাসান জেলার (Hassan District) হোলেনারসিপুরা (Holenarasipura) শহরে। স্ত্রীকে হত্যার পর নিজের শিশু সন্তানকেও আক্রমণ করার চেষ্টা করেছিল অভিযুক্ত। পথচারীদের তৎপরতায় শিশুটি রক্ষা পায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনাটি ঘটেছে হোলেনারসিপুরা শহরের আদালত প্রাঙ্গণে। মৃত মহিলার নাম চৈত্র। তিনি থট্টেকরে গ্রামের বাসিন্দা। অভিযুক্ত ব্যক্তির নাম শিবকুমার। সে হোলেনরাসিপুরা তালুকের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, সাত বছর আগে এই দম্পতির বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয়। যার কারণে আদালতে বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। আরও পড়ুন: Sonia Gandhi Covid Positive Again: আবারও কোভিডে আক্রান্ত হলেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী

আজ দম্পতিকে সমঝোতার জন্য আদালতে ডাকা হয়েছিল। শিবকুমার আদালতকে আশ্বাস দিয়েছিল যে বিচারক এবং আইনজীবীর পরামর্শের পরে সে তাঁর দুই সন্তানের স্বার্থে মতপার্থক্য সরিয়ে সংসার করবে। অভিযুক্ত সমঝোতায় রাজি হওয়ার পরে স্ত্রীর পিছু পিছু বিশ্রামাগারে যায় ও ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীর গলা কেটে দেয়। যখন সে কোলের সন্তানকে আঘাত করার চেষ্টা করছিল, তখন পথচারীরা শিশুটিকে অভিযুক্তর হাত থেকে ছিনিয়ে নেয়।

শিবকুমার ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলেও উপস্থিত লোকজন ধাওয়া করে তাকে ধরে ফেলে। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। চৈত্রকে দ্রুত হোলেনরসিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তারপর হাসান জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যেখানে তাঁর মৃত্যু হয়।