Jharkhand: নূপুর শর্মার মন্তব্যের বিরুদ্ধে জ্বলছে ঝাড়খণ্ড, জারি কারফিউ, বিক্ষোভ উত্তরপ্রদেশেও
Protest In UP, Jharkhand (Photo Credit: ANI/Twitter)

রাঁচি, ১০ জুন:  পয়গম্বর মহম্মদকে নিয়ে বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) আপত্তিজনক মন্তব্যের জেরে পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে ঝাড়খণ্ডে। ঝাড়খণ্ডসহ রাঁচির একাধিক এলাকায় নূপুর শর্মার মন্তব্যের বিরুদ্ধে রাঁচির বিভিন্ন এলাকায় উত্তেজনা ছড়ালে, কারফিউ জারি করা হয়। নূপুর শর্মার মন্তব্যের বিরুদ্ধে রাঁচির একাধিক এলাকায় বিক্ষোভ শুরু হলে কোথাও গাড়ি জ্বালানো হয় আবার কোথায় বিক্ষোভকারীরা ইঁট, পাথর ছুঁড়তে শুরু করে। সবকিছু মিলিয়ে শুক্রবার দুপুর থেকে রাঁচির পরিস্থিতি কার্যত জটিল হয়ে ওঠে।

শুক্রবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিভিন্ন এলাকায়ও বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্য ঘিরে তোলপাড় শুরু হয়। প্রয়াগরাজের একাধিক এলাকায় বিক্ষোভ শুরু হলে, পুলিশ রাস্তায় নেমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:  Subramanian Swamy: 'কাশ্মীরের মত অবস্থা দেশের, পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে শাহ কি স্বরাষ্ট্রমন্ত্রী থাকবেন?' প্রশ্ন সুব্রহ্মণ্যম স্বামীর

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সমস্ত রকমের ব্যবস্থা করা হবে। শান্তি, সুস্থিতি নষ্ট করার চেষ্টা করলে, তাঁদের কোনওবাবে রেয়াত করা হবে না বলে স্পষ্ট জানানো হয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারের তরফে।