Subramanian Swamy: 'কাশ্মীরের মত অবস্থা দেশের, পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে শাহ কি স্বরাষ্ট্রমন্ত্রী থাকবেন?' প্রশ্ন সুব্রহ্মণ্যম স্বামীর
Subramanian Swamy, Amit shah (Photo Credit: Twitter)

দিল্লি, ১০ জুন:  পয়গম্বর মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগে বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ শুরু হয়েছে দেশের বিভিন্ন জায়গায়। শুক্রবার দিল্লির জামা মসজিদ থেকে শুরু করে কলকাতার পার্ক সার্কাস কিংবা মহারাষ্ট্র, একাধিক এলাকায় শুরু হয়েছে নূপুর শর্মার বিরুদ্ধে প্রতিবাদ। বিষয়টি নিয়ে যখন গোটা দেশ তোলপাড় শুরু হয়েছে, সেই সময় মুখ খুললেন সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শুক্রবার একটি ট্যুইট করেন সুব্রহ্মণ্যম স্বামী। সেখানে সুব্রহ্মণ্যম স্বামী বলেন, বর্তমানে গোটা দেশের  অবস্থা কাশ্মীরের (Kashmir) মত অবস্থা। দেশে যা হচ্ছে, তার কোনও প্রতিকার কি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জানা আছে? আগামী ৪৮ ঘণ্টায় যদি দেশের পরিস্থিতি আয়ত্তে না আসে, তাহলে কি স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে অমিত শাহর (Amit Shah) পদ বহাল থাকবে? যার সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই নিতে হবে বলে মন্তব্য করেন সুব্রহ্মণ্যম স্বামী।

আরও পড়ুন:  Delhi: পয়গম্বরকে নিয়ে আপত্তিজনক মন্তব্য, নূপুর শর্মার বিরুদ্ধে প্রতিবাদ দিল্লির জামা মসজিদে

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগ ওঠে বিজেপির মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে। যার পর থেকে বিক্ষোভ শুরু হয়। এমনকী বিষয়টি আন্তর্জাতিক মহলেও প্রভাব ফেলে। নূপুর শর্মাকে গোটা বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে বলে দাবি করা হয় বেশ কয়েকটি ইসলামিক দেশের তরফে।