Jammu and Kashmir: জম্মু ও কাশ্মীর পুলওয়ামায় পুলিশ কনস্টেবলকে গুলি করে হত্যা করল জঙ্গিরা
Cop shot at by terrorists in Pulwama (Photo: IANS)

শ্রীনগর, ১৩ মে: জম্মু ও কাশ্মীর পুলিশের (Jammu and Kashmir Police) একজন কনস্টেবলকে (Constable) গুলি করে হত্যা করল জঙ্গিরা (Terrorists)। নিহত কনস্টেবলের নাম রেয়াজ আহমেদ ঠোকার (Reyaz Ahmad Thoker)। শুক্রবার সকালে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা (Pulwama) জেলায় তাঁকে লক্ষ্য করে গুলি করে জঙ্গিরা। দ্রুত তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। রিয়াজ আহমেদের বাড়ি পুলওয়ামা জেলার গুদুরা গ্রামে। বাড়ির কাছেই তাঁকে গুলি করা হয় বলে পুলিশ জানিয়েছে।

জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, নিহত কনস্টেবলের পরিবারের পাশে সর্বদা থাকবে তারা। এদিকে এলাকাটি ঘিরে রাখা হয়েছে। অতিরিক্ত বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে এবং জঙ্গিদের খোঁজে অভিযান শুরু হয়েছে। আরও পড়ুন: Bihar Shocker: পাটনায় উড়ালপুল দখল করে গাড়ি থামিয়ে জন্মদিন উদযাপন দুষ্কৃতীদের, চলল গুলি

গতকাল বিকেলে বুদগামে সরকারি তেহসিল অফিসে ঢুকে রাজস্ব বিভাগের কর্মচারী রাহুল ভাটকে গুলি করে হত্যা করে জঙ্গিরা। রাহুল কাশ্মীরি পণ্ডিত। এই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবিতে সরব হয়েছেন রাহুলের বাবা-সহ অন্য কাশ্মীরি পণ্ডিতরা। রাহুলের সহকর্মী ও অন্য সরকারি কর্মচারীরাও আজ সকাল থেকে পথে নেমেছেন বিচারের দাবিতে। বুদগামে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ।