Jammu And Kashmir: কাশ্মীরের পান্থাচৌকে নিরাপত্তাবাহিনীর এনকাউন্টারে নিকেশ ৩ জঙ্গি, শহিদ পুলিশকর্মী
নিরাপত্তাবাহিনীর এনকাউন্টারে নিকেশ ৩ জঙ্গি (Photo: ANI)

শ্রীনগর, ৩০ অগাস্ট: জম্মু ও কাশ্মীরের (Jammu And Kashmir) পান্থাচৌকে (Pantha Chowk) নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিকেশ তিন জঙ্গি (Terrorists)। গতকাল রাতে শ্রীনগরের পন্থা চৌক এলাকায় আচমকা গুলি চালাতে শুরু করে তিন জঙ্গি। খবর পেয়েই সেখানে পৌঁছয় যৌথ বাহিনী। দু'পক্ষের মধ্যে শুরু হয় গুলি বিনিময়। তাতেই তিন জঙ্গি খতম হয়। গুলির লড়াইয়ে শহিদ হয়েছন জম্মু ও কাশ্মীর পুলিশের এক এএসআই। জানা যাচ্ছে , অপারেশন এখনও চলছে।

গতকাল পুলওয়ামায় (Pulwama) নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিকেশ হয় ৩ জঙ্গি (Terrorist)। পুলওয়ামার যাদুরা এলাকায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই হয়। সকাল পর্যন্ত চলে লড়াই। নিরাপত্তা বাহিনীর এক জওয়ান জখম হন। পরে তাঁর মৃত্যু হয়। আরও পড়ুন: Jammu And Kashmir: পুলওয়ামায় এনকাউন্টারে নিকেশ ৩ জঙ্গি, শহিদ ১ জওয়ান

এছাড়াও শুক্রবার শোপিয়ানে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে খতম হয় ৪ জঙ্গি। আত্মসমর্পণ করে ১ জন। নিকেশ হওয়া ৪ জঙ্গির মধ্যে একজন আল-বদর সন্ত্রাসবাদী গোষ্ঠীর কমান্ডার শাকুর প্যারে। দ্বিতীয় জঙ্গির নাম সুহেল ভাট, সে খানমোহের পঞ্চায়েত প্রধানকে অপহরণ করে হত্যা করেছিল। নিয়ে গত তিনদিনে কাশ্মীর ১০ জন জঙ্গিকে খতম করল নিরাপত্তা বাহিনী।