Coronavirus In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৩৫,৫৫১, মৃত্যু ৫২৬ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩ ডিসেম্বর: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ৩৫ হাজার ৫৫১ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৫২৬ জনের। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৯৫ লাখ ৩৪ হাজার ৯৬৫ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মা্র ৪ লাখ ২২ হাজার ৯৪৩ জনের। দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৩৮ হাজার ৬৪৮ জনের। মোট সুস্থ হয়েছেন ৮৯ লাখ ৯৭ হাজার ৩৭৩ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪০ হাজার ৭২৬ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Health ministry)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত তারা ১৪ কোটি ৩৫ লাখ ৫৭ হাজার ৬৪৭টি নমুনা পরীক্ষা করেছে। তার মধ্যে গতকাল ১১ লাখ ১১ হাজার ৬৯৮টি নমুনার পরীক্ষা করা হয়েছে। আরও পড়ুন: MDH Owner Dharampal Gulati Passes Away: প্রয়াত মশলা ব্র্যান্ড এমডিএইচ-র কর্ণধার মহাশয় ধরমপাল গুলাতি

বিশ্বে করোনা আক্রান্ত সাড়ে ৬ কোটি ছুঁই ছুঁই। আজ সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪ লাখ ৯৯ হাজার ১৭৫ জনের। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ কোটি ৪৮ লাখ ৩৪ হাজার ৯৫১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ কোটি ৪৯ লাখ ৩৪ হাজার ৮৫১ জন।