Coronavirus In India: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪১,১০০, মৃত্যু ৪৪৭ জনের
ভারতে করোনা (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১৫ নভেম্বর: গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৪১ হাজার ১০০ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৪৪৭ জনের। দেশে মোট করোনা আক্রান্ত ৮৮ লা ১৪ হাজার ৫৭৯ জন। মোট মৃত্যু হয়েছে ১ লাখ ২৯ হাজার ৬৩৫ জনের। দেশে বর্তমানে চিকিৎসা চলছে ৪ লাখ ৭৯ হাজার ২১৬ জনের। মোট সুস্থ হয়েছেন ৮২ লাখ ৫ হাজার ৭১৮ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ১২ কোটি ৪৮ লাখ ৩৬ হাজার ৮১৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল করা হয়েছে ৮ লাখ ৫ হাজার ৫৮৯টি নমুনার পরীক্ষা। আরও পড়ুন: Birsa Munda Birth Anniversary: স্বাধীনতা সংগ্রামী বিরসা মুন্ডার জন্মদিনে শ্রদ্ধা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

এদিকে বিশ্বে করোনা আক্রান্ত ছাড়াল ৫ কোটি ৪৩ লাখ। আজ সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৩ লাখ ১৮ হাজার ৪৪ জনের এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ কোটি ৪৩ লাখ ১৮ হাজার ৮৪১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ কোটি ৭৮ লাখ ৬৬ হাজার ৮৯১ জন। বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে, ২ লাখ ৫১ হাজার ২৫৬ জন। বিশ্বে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যাও এই দেশটিতে। বিশ্বের ক্ষমতাধর এ দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ১২ লাখ ২৬ হাজার ৩৮ জন আক্রান্ত হয়েছেন।