Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২১,৮২১ জন, মৃত্যু ২৯৯ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩১ ডিসেম্বর: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ২১ হাজার ৮২১ জন। একই সময়ে মৃ্ত্যু হল ২৯৯ জনের। দেশে মোট করোনা আক্রান্ত ১ কোটি ২ লাখ ৬৬ হাজার ৬৭৪ জন। মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৪৮ হাজার ৭৩৮ জন। করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ৯৮ লাখ ৬০ হাজার ২৮০ জন। বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ২ লাখ ৫৭ হাজার ৬৫৬ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর (ICMR) জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে মোট ১৭ কোটি ২০ লাখ ৪৯ হাজার ২৭৪টি নমুনার পরীক্ষা হয়েছে। তার মধ্যে গতকাল হয়েছে ১১ লাখ ২৭ হাজার ২৪৪টি নমুনার পরীক্ষা। আরও পড়ুন: Coronavirus Cases In US: বর্ষবরণের আগেই মৃত্যু মিছিলে আমেরিকা, বুধবার দিনভর করোনায় মৃত ৩ হাজার ৯২৭ জন

বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৮ কোটি। মহামারীতে আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১৮ লাখ ১২ হাজারেরও বেশি। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৮ কোটি ৩০ লাখ ৬০ হাজার ২৭৬ জন এবং মৃত্যু হয়েছে ১৮ লাখ ১২ হাজার ৪৬ জনের। সুস্থ হয়েছেন ৫ কোটি ৮৮ লাখ ৬১ হাজার ৮০০ জন।